
আপনি স্বাগতম একটি ভাল শোযেখানে পর্যবেক্ষক নিউ ইয়র্ক সিটির একটি যাদুঘরে সম্প্রতি খোলা প্রদর্শনীটি হাইলাইট করে, এমন একটি জায়গা যা আমরা জানি এবং ভালবাসি যা ইতিমধ্যে অনেক মনোযোগ আকর্ষণ করে।
মুদ্রণ একটি বাজারের মুহূর্ত, বিশেষত তরুণদের সাথে। গত গ্রীষ্ম, আর্ট সংবাদপত্র জানিয়েছে “জেনারেল জেড (27 বছর বয়সে ক্যাপ্টেড) গত বছরের যে কোনও বয়সের সীমাবদ্ধতার চেয়ে প্রিন্টে বেশি ব্যয় করা হয়েছিল” এবং যখন এটি পরবর্তী প্রজন্মের সংগ্রহকারীদের কাছে আসে, 75 শতাংশ মুদ্রণের সন্ধান করে আপনি হন সম্ভবত এই লোকেরা রুক্ষ, বুটের জন্য নান্দনিকতার জন্য ডিজাইন করা হয়েছে, এই কাজগুলিতে – বুদ্বুদ বর্ণগুলির জন্য একটি জিগ এবং গোলাপী জন্য একটি বুবলি অক্ষর এবং একটি জাগ এবং এর ব্যবহার দ্বারা পরিচালিত সৃজনশীল সম্ভাবনাগুলি। অথবা তারা এই সমস্ত সহ্য করতে পারে।
নির্বিশেষে, সাম্প্রতিক প্রাতিষ্ঠানিক শো প্রমাণ করেছে যে এটি দ্বিতীয় হার নয়। এশিয়ান আর্টের সর্বশেষ স্মিথসোনিয়ান জাতীয় জাদুঘরটি শিল্পের “প্রিন্ট প্রজন্ম”। প্রদর্শনীটি বিশ শতকের গোড়ার দিকে জাপানি প্রিন্টমেকারদের প্রজন্মের উপর দৃষ্টি নিবদ্ধ করে, যারা তাদের নির্মাণের সমস্ত দিক চালু করে মাধ্যমটিকে পুনরায় প্রসারিত করেছিল, যা অন্যথায় অন্যান্য কারিগরগুলিতে বিভক্ত হতে পারে। এটা সুসাকু হ্যাঙ্গা (ক্রিয়েটিভ প্রিন্ট) আন্দোলন স্রষ্টাদের “প্রথম বৃহস্পতিবার সোসাইটি” এর আশেপাশে, “প্রথম বৃহস্পতিবার সোসাইটি” এর আশেপাশে ওচি কোশিরো (1891-1955) আয়োজিত “প্রথম বৃহস্পতিবার সোসাইটি” এর আশেপাশে তাদের ডিজাইনিং এবং মুদ্রণ করতে দেখেছিল, প্রায় 1939 সালের মৃত্যুর আগ পর্যন্ত মেটা।
প্রিন্টমেকিং Eid দো পিরিয়ড থেকে জাপানে একটি জনপ্রিয় মাধ্যম ছিল, তবে পঁচিশ-ছাব্বিশটি রচনাগুলি “দ্য প্রিন্ট জেনারেশন” এ দেখানো হয়েছে সুসাকু হ্যাঙ্গা ইতিমধ্যে দেখা যে কোনও ব্যক্তির বিপরীতে, সন্দেহ নেই যে প্রেস উপাদানগুলিকে “সাম্রাজ্যবাদী সম্প্রসারণ, যুদ্ধের অভাব এবং বিদেশী ব্যবসায়ের অভাব” হিসাবে উল্লেখ করা হয়েছিল যা জাপান তার নির্মাণের সময় অভিজ্ঞতা অর্জন করেছিল।


পারফরম্যান্সে নতুনত্বের একটি প্রধান উদাহরণ হ’ল সিনাগাওয়া টাকুমী কাবুকি অভিনেতা প্রাকৃতিক এবং অপ্রাকৃত শক্তি দ্বারা ভাঙা একটি জাতি খুব ভাল আইকন চাইতে পারে। পরীক্ষামূলক হিসাবে, এটি কাজ, এটি এখনও একটি মুদ্রণ হিসাবে পড়ে। সেক্সিনো জুন ‘ইচিরোজ শেলস(1953), ইতিমধ্যে, একটি ভিডিও গেম সংস্থার মতো অনুভূতি বোধ করে প্রযুক্তির সর্বশেষ অগ্রগতির সাথে কী সম্ভব তা দেখানোর চেষ্টা করছে। এটি দ্বি-মাত্রিক এমনকি দেখায় না; আপনি প্রায় ম্যাকেরেল গন্ধ করতে পারেন।
আরও দেখুন: রিগিও সংগ্রহ থেকে আর্ট এই বসন্তে নিলাম ব্লকে যাবে
এই কাজগুলি পরিবর্তনের সময় থেকে উদ্ভূত হয়েছিল, তবে সেগুলি সম্পর্কেও।টোকিওর স্মৃতি নিয়ে জিনজা রাত(1949) একটি উরাবেনের ভিড় পশ্চিমা পোশাকে কাওয়াকাকামি সুমিও দেখিয়েছে, যা বিশ্বের গোলাপী ভবনের প্রতিনিধির মধ্যে শীর্ষস্থানীয় শীর্ষে উঠতে চলেছে। জাপানের আধুনিকীকরণ ধীরে ধীরে এবং তারপরে হঠাৎ আমেরিকান লেখক জেমস এ। ক্রনিকটি দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় প্রশান্ত মহাসাগরে দায়িত্ব পালনকারী মাইকেনার করেছিলেন। তাঁর উপন্যাসগুলির পাশাপাশি মিশেনার জাপানি প্রিন্টের দুটি বইয়ের জন্য একটি পাঠ লিখেছিলেন, যা ১৯৫7 সাল থেকে শোতে উপস্থিত রয়েছে হিরসুকা অ্যানিচির লেখকের একটি কাঠের ছবিতে। এতে, জিশার পুরানো প্রিন্টগুলির হাত এবং হাত দিয়ে মাইকেনার বসে আছেন। সামুরাই। আমাদের তাদের দৃষ্টিতে বিবেচনা করতে বলা হয় এবং তাদের দৃষ্টিভঙ্গি তাকে ঘিরে থাকা tradition তিহ্যকে আরও গভীর করতে পারে।
,প্রিন্ট জেনারেশনএটি 27 এপ্রিলের মাধ্যমে এশিয়ান আর্টের জাতীয় জাদুঘরে দেখা গেছে।