
হতাশ দরিদ্রতার অবস্থা যা কল্পনার অভাবকে চিহ্নিত করে যা আজ বেশিরভাগ চলচ্চিত্রকে পীড়িত করে এবং ভাল অভিনেতাদের তাদের স্বাভাবিক কাজটি গর্বের সাথে করতে বঞ্চিত করে তা অন্যথায় অনেক প্রশংসনীয় ক্যারিয়ারকে মারাত্মকভাবে ক্ষতি করে। অস্কার বিজয়ী হ্যালি বেরি মধ্যমতার সবচেয়ে অযোগ্য শিকারদের একজন যা উপকূল থেকে উপকূল পর্যন্ত পর্দায় ছড়িয়ে পড়ে। তার সাম্প্রতিক কিছু ফ্লপ রাতারাতি অদৃশ্য হয়ে গেছে এবং একটি বোকা, সময় নষ্টকারী হরর ফিল্ম বলা হয়েছে কখনও যেতে দিন এটি তার চেয়েও দ্রুত অদৃশ্য হয়ে যেতে পারে।
কখনও যেতে দিন (1/4 তারা, |
শুরু থেকে শেষ পর্যন্ত বিভ্রান্তিকর এবং সিদ্ধান্তহীন, ছবিটি একটি পোস্ট-অ্যাপোক্যালিপ্টিক জগতে সেট করা হয়েছে যেখানে একটি বিভ্রান্ত মা (হ্যালি বেরি, তার স্বাভাবিক গ্ল্যামার এবং সৌন্দর্য ছিনিয়ে নেওয়া) তার যমজ ছেলেদের সাথে বনের একটি বিচ্ছিন্ন কেবিনে বসবাস করে এবং কাটায় প্রতি ঘন্টা বাইরে লুকিয়ে থাকা একটি রহস্যময় মন্দ উপস্থিতি থেকে তাদের রক্ষা করা। যতক্ষণ তারা ভিতরে থাকে, বন্ধ দরজার পিছনে, বা দড়ি দিয়ে তাদের দেহ ঘরের সাথে সংযুক্ত করে, ততক্ষণ তারা নিরাপদ থাকে। কিন্তু যদি তারা দুটি প্রশ্ন জিজ্ঞাসা করে বা খুব দূরে পথভ্রষ্ট হয়, পুরো পরিস্থিতি বিপর্যস্ত হওয়ার ঝুঁকি রয়েছে।
দুর্ভাগ্যবশত, ফিল্মটি এত ধারাবাহিকভাবে অস্পষ্ট যে প্রশ্নগুলি এড়ানো যায় না। এখানে কি হচ্ছে? কেন তারা সভ্যতার বাকি থাকার পরিবর্তে অন্ধকার এবং নোংরা বনের মাঝখানে বাস করছে? এবং সেই মন্দ মন্ত্রটি কী যা তাদের প্রতিদিন এবং বিশেষত অন্ধকারের পরে শারীরিক এবং মানসিক বিপদের হুমকি দেয়? কখনও যেতে দিন পুনরাবৃত্ত প্রশ্নগুলির অনেকেরই পর্যাপ্ত উত্তর দেওয়া হয় না, এবং চলচ্চিত্রটি এম. নাইট শ্যামলানের একের বেশি হেড-স্ক্র্যাচারের মতো কোন অর্থবোধ করে না, যার সাথে এটি বিরক্তিকরভাবে একই রকম। যেকোন ধরনের অর্থের জন্য অনুসন্ধান করা সময় এবং শক্তির অপচয়, এছাড়াও একটি ডিস্টোপিয়ান ভবিষ্যতে পিতৃত্ব এবং বেঁচে থাকার থিমগুলিতে ইঙ্গিত রয়েছে, তবে স্ক্রিপ্টটি অনুপ্রাণিত, তৃতীয় অংশের রেজোলিউশন বোধগম্য নয়, এর মধ্যে অনেকগুলি চমত্কার আছে বিস্ময় এবং টুইস্ট যে এটি চালিয়ে যাওয়ার জন্য যথেষ্ট নয়। শ্রোতারা জেগে আছে, এবং যদিও হ্যালি বেরি এবং দুই সন্তান, পার্সি ড্যাগস IV এবং অ্যান্টনি বি। জেনকিন্স, তার যা কিছু আছে তার সাথে লড়াই করে, একটি শ্বাসরুদ্ধকর পারফরম্যান্স সরবরাহ করে। ফরাসি পরিচালক আলেকজান্দ্র আজাও নেতৃত্ব দিয়েছেন। পাহাড়ের চোখ আছে, যা ছিল সবচেয়ে ভয়ঙ্কর এবং সবচেয়ে কম আপসকারী হরর ফিল্মগুলির মধ্যে একটি, এবং পিরানহা 3-ডি, এটা কে ছিল নাএই সময়, তিনি হ্যালোইন থেকে একটি সংক্ষিপ্ত বিভ্রান্তি খুঁজছেন লোকেদের জন্য একটি খোঁড়া সময় অপচয় ছাড়া আর কিছুই নিয়ে এসেছেন৷