বিডি প্রাইম ডেইলি
জাতীয়

প্রিয়জনকে আলিঙ্গন করার দিন আজ


আলিঙ্গন ভালোবাসা ও উষ্ণতার ইঙ্গিত বহন করে। প্রিয় মানুষের কাছে ভালোবাসার বার্তা বহন করে আলিঙ্গন। আলিঙ্গন ভালোবাসা ও উষ্ণতার ইঙ্গিত বহন করে। প্রিয় মানুষের কাছে ভালোবাসার বার্তা বহন করে আলিঙ্গন। তাই হাগ ডে-র দিনে প্রাণের মানুষকে আরও বিশেষ অনুভূতি প্রদানের জন্য একটি উষ্ণ আলিঙ্গনের পাশাপাশি এই শুভেচ্ছাবার্তাগুলি পাঠিয়ে তাঁদের মুখে হাসি ফোটান।

১. তোমার শুদ্ধ, সুন্দর, উষ্ণ ও ভালোবাসাপূর্ণ আলিঙ্গন আমায় প্রতিদিন অল্প অল্প করে সারিয়ে তুলছে। কামনা করি তোমার এই পুরো বছর ভালোবাসার উষ্ণতায় ভরে থাকুক।

২. তোমার উষ্ণ আলিঙ্গন আমার জীবনের মূল চালিকা শক্তি। তোমার আলিঙ্গনের চেয়ে অন্য কোনও কিছুই আমাকে আনন্দ দেয় না।

৩. তোমার মুখে হাসি ফোটাতে আলিঙ্গন ও চুম্বন পাঠাচ্ছি। জেনে রেখ, তোমার কথাই ভাবছি। হ্যাপি হাগ ডে।

৪. তোমাকে আলিঙ্গনের স্বপ্ন মাত্রই আমার শরীরে কাঁটা দিয়ে ওঠে। আমার জীবনের সবচেয়ে অসাধারণ অনুভূতি এটি। হ্যাপি হাগ ডে প্রিয়তম।

৫. আমার দিন যতই খারাপ কাটুক না-কেন, তোমার একটি আলিঙ্গন আমার সমস্ত দুঃখ, কষ্ট, ক্লান্তি মিটিয়ে দেয়।

৬. কঠিন সময় আমার পাশে দাঁড়ানোর জন্য তোমাকে ধন্যবাদ জানাচ্ছি। যখন হাসার ইচ্ছাটুকু আমার মধ্যে ছিল না, তখন আমার মুখে হাসি ফোটানোর জন্য আমি তোমার কাছে কৃতজ্ঞ। হ্যাপি হাগ ডে

৭. একটি ভালো বন্ধু বালিশের মতো হয়। ক্লান্ত হয়ে পড়লে তুমি এতে মাথা রেখে শুয়ে পড়তে পার। দুঃখে, বালিশে মুখ গুঁজে কাঁদতে পার। রাগে বালিশের ওপরই নিজের সমস্ত রাগ বার করে দিত পার। আনন্দে একে জড়িয়ে ধরা যায়। তাই এই হাগ ডে-তে তোমার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা প্রিয় বন্ধু।

৮. সময় অতিবাহিত হওয়ার সঙ্গে সঙ্গে আমি বুঝতে পেরেছি, হাজারটি অর্থপূর্ণ শব্দের তুলনায় একটি উষ্ণ আলিঙ্গনে অঢেল শক্তি থাকে।

৯. ঠিক এ ভাবেই তোমার বাহুবন্ধনে আমি বাঁচতে ও মরতে চাই। এ ভাবেই চিরকাল তোমাকে ভালোবেসে যেতে চাই। হ্যাপি হাগ ডে।

১০. যখনই তুমি আমার থেকে দূরে যাও, তখন মনে পড়ে তোমার দেওয়া উষ্ণ আলিঙ্গনের মুহূর্ত। সেই স্মৃতির ওপর ভর করে আমি জীবনে এগিয়ে যাওয়ার শক্তি অর্জন করি। হ্যাপি হাগ ডে।





Source link

Related posts

বাংলাদেশের এলডিসি থেকে উত্তরণের পর ইইউ’র কাছে জিএসপি সুবিধা চান প্রধানমন্ত্রী

আকাশ আহমেদ

বাংলাদেশ ও চীন বিআরআই : এর আওতায় আঞ্চলিক সংযোগে আগ্রহী

আকাশ আহমেদ

আগামী জাতীয় নির্বাচন সুন্দর, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

আকাশ আহমেদ