বিডি প্রাইম ডেইলি
সর্বশেষ খবর

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ৩


মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদীখানে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ বাসযাত্রী।

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে এক্সপ্রেসওয়েতে রামের খোলা নামক এলাকায় ফ্লাইওভারের ওপর এই দুর্ঘটনা ঘটে। হাসাড়া হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার সিংহ সমকালকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় ৩ জন বাসযাত্রী ঘটনাস্থলেই মারা যান। তাদের মধ্যে একজনের নাম হাসিনা বেগম (৪২)। বাকি দুইজনের নাম-ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি।

আহত হয়েছেন চট্টগ্রামের মৃত আব্দুল বাতেন মিয়ার ছেলে লাভলু (৫৫); পটুয়াখালীর মৃত আজহার উদ্দিন তালুকদারের ছেলে মো. মনিরুল ইসলাম (৪৬), মৃত আবু সাত্তার জমাদ্দারের ছেলে মো. জহিরুল ইসলাম (৪৮), বদু ফকির মিয়ার ছেলে মফিজুল ইসলাম (৪২) সহ অন্তত ১২ জন। আহতদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসাড়া হাইওয়ে পুলিশ ও সিরাজদীখান থানা পুলিশ সূত্রে জানা যায়, লাবিবা পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৪-৭৩২৫) একটি যাত্রীবাহী বাস কুয়াকাটা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায় ফ্লাইওভারের ওপর একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৪২৮৯) দাঁড়িয়ে ছিল। তাকে ধাক্কা দিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এক্সপ্রেসওয়ের রেলিংয়ের সঙ্গে সজোরে আঘাত লেগে উল্টে যায়।

ওসি কাঞ্চন কুমার সিংহ বলেন, বাস ও ট্রাক পুলিশ হেফাজতে রয়েছে। আহতদেরকে চিকিৎসার জন্য ঢাকায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবেলা/সংবাদ/এসএ/সারাদেশ/বাংলাদেশ

Related posts

Rohit Sharma set two record against Pakistan, Ravi Shastri praised his batting

ইমতিয়াজ আলি

কেউ অংশ না নিলে নির্বাচন বন্ধ হবে না: কাদের

ইমতিয়াজ আলি

ইসলাম ও মুসলমানদের খেদমতে আ.লীগ সরকারের মতো এতো কাজ কোন সরকার করেনি -ধর্মমন্ত্রী  খান

ইমতিয়াজ আলি
শীর্ষ খবর

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৬



মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। 



Source link

Related posts

দুপুরের মধ্যে যেসব জায়গায় হতে পারে বজ্রসহ বৃষ্টি

ইমরান

স্যামসনের শতকে সিরিজ ভারতের

ইমরান

নিরবচ্ছিন্ন ঈদযাত্রায় কাজ করছে নরসিংদী জেলা প্রশাসন

ইমরান