বিডি প্রাইম ডেইলি
সর্বশেষ খবর

স্কুল থেকে বিদায়ের দিন চিরবিদায় নিল জিসান


নারায়ণগঞ্জঃ জেলায় স্কুলের বিদায় অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে জিসান (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর। আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ বিষয়টি নিশ্চিত করেন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় উপজেলার গোপালদী পৌর সভার দাইরাদী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জিসান গোপালদী পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর হক সাবের ছেলে এবং সদাসদী গ্রামের বাসিন্দা।

জানা গেছে, জিসান গোপালদী পৌর সভার সদাসদী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। স্কুলের বিদায় ও দোয়া অনুষ্ঠান থেকে ফেরার পথে তার মৃত্যু হয়।

অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে স্কুল থেকে একটু দূরে দাইরাদী এলাকায় একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে জিসান গুরুতর আহত হন। আহত অবস্থায় প্রথমে আড়াইহাজার হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ডাক্তার তাকে ঢাকা প্রেরণ করেন। ঢাকা নেওয়ার পথে বিকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

শিক্ষাবার্তা ডট কম/এএইচএম/১২/০২/২০২৪

দেশ বিদেশের শিক্ষা, পড়ালেখা, ক্যারিয়ার এবং শিক্ষা সংশ্লিষ্ট সর্বশেষ সংবাদ শিরোনাম, ছবি, ভিডিও প্রতিবেদন সবার আগে দেখতে পেজে লাইক দিয়ে চোখ রাখুন শিক্ষাবার্তায়।

Related posts

শিশুর প্রতি অমানবিকতা বন্ধ হোক – শিক্ষাবার্তা ডট কম

ইমতিয়াজ আলি

ফিলিস্তিনের ওপর হামলা বন্ধ করুন: প্রধানমন্ত্রী

ইমতিয়াজ আলি

বার্নিকাটের গাড়িবহরে হামলা: বদিউল আলমের শ্যালক গ্রেপ্তার

ইমতিয়াজ আলি