বিডি প্রাইম ডেইলি
সর্বশেষ খবর

সাব্বির এর নেতৃত্বে মনোনয়ন সংগ্রহ



বিশেষ প্রতিনিধি

  • আপডেট সময় :
    ০৩:৫২:১৮ অপরাহ্ন, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০২৩

  • /
    ৪৩৬
    বার পড়া হয়েছে

বাংলা খবর বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ
(Google News)
ফিডটি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর নির্বাচনী আসন (২) নগরকান্দ -সালথা। এ আসনে সালথা উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলীর নেতৃত্বে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ‍্যাডঃ জামাল হোসেন মিয়া।

চৌধুরী সাব্বির আলীর পিতা চৌধুরী ইউনুছ আলী ও জামাল হোসেনের পিতা আবু শহিদ মিয়া এই দুই রাজনৈতিক নেতা ছিলেন বঙ্গবন্ধু ও বর্ষিয়ান নেতা সৈয়দা সাজেদা চৌধুরীর অন‍্যতম রাজনৈতিক হাতিয়ার। তাদের রাজনৈতিক অবদান অনেক।

জামাল হোসেন মিয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নগরকান্দা -সালথা। ফরিদপুর (২) আসন থেকে নির্বাচন করবে বলে জামাল হোসেন জানিয়েছেন এবং মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সালথা- নগরকান্দা এই দুই উপজেলায় চৌধুরী সাব্বির আলী ও জামাল হোসেন মিয়ার অনেক গ্রহন যোগ্যতা রয়েছে। চৌধুরী সাব্বির আলীর সাথে রয়েছে সালথা ও নগরকান্দার অসংখ্য আওয়ামী লীগের নেতা কর্মিরা। চৌধুরী সাব্বির আলী. নগরকান্দা সাবেক ইউ পি চেয়ারম্যান মিজানুর

রহমান. পৌর মেয়র নিমাই ও সালথা উপজেলার আনোয়ার হোসেন. সাবেক উপজেলার চেয়ারম্যান অহিদসহ তাদের অনুসারীরা যেদিক মোড় দিবে সে নেতাই ফরিদপুর দুই আসনে

সংসদ সদস্য নির্বাচিত হবে বলে এলাকা বাসিরা জানান।

ফরিদপুরের নির্বাচনী (২) আসনে আরো আওয়ামী

লীগের একাধিক প্রার্থী রয়েছে তাদের মধ্যে অন‍্যতম জনপ্রিয়তা শীর্ষ জামাল হোসেন মিয়া ও দ্বিতীয় স্হানে আছে ফরিদপুর জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আন্জোমান আরা বেগম। জামাল হোসেন সালথা ও নগরকান্দাবাসির দোয়া চেয়েছেন।চৌধুরী সাব্বির আলী জানান আমরা সালথা ও নগরকান্দা বাসি জামাল হোসেন কে নৌকা মার্কয় বিজয় করে দলের সভাপতি কে উপহার দিবো।

বাখ//আর


নিউজটি শেয়ার করুন

Related posts

বিদেশকেন্দ্রে পাসের হার ৯৪.৩৯ – শিক্ষাবার্তা ডট কম

ইমতিয়াজ আলি

ফরিদপুরে চলছে ৪র্থ দফা অবরোধ 

ইমতিয়াজ আলি

বদলগাছীতে উপজেলা পূজা উদযাপন কমিটির সাথে পুলিশের মতবিনিময়

ইমতিয়াজ আলি