Home সর্বশেষ খবর মন্টেরির কাছে হার মেসিহীন মায়ামির

মন্টেরির কাছে হার মেসিহীন মায়ামির

7
0


সারাবেলা ডেস্ক: কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বৃহস্পতিবার (৪ এপ্রিল) মন্টেরির মুখোমুখি হয়েছিল ইন্টার মায়ামি। ইনজুরির কারণে এই ম্যাচে খেলতে পারেননি লিওনেল মেসি। আর মেসিকে ছাড়া জিততেও পারেনি তার দল।

যুক্তরাষ্ট্রের চেজ স্টেডিয়ামে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে মন্টেরির কাছে ২-১ গোলে হেরেছে মায়ামি। প্রথমে গোল করে এগিয়ে গেলেও, দ্বিতীয়ার্ধে দুই গোল হজম করে মায়ামি।

প্রথম হাফে আক্রমণে এগিয়ে ছিল মায়ামি। সুয়ারেজ, বুসকেটস, ডেভিড রুইজ দলকে দারুণ শুরু এনে দেন। ম্যাচের ১৯ মিনিটে টমাস অ্যাভিলেসের গোলে এগিয়ে যায় মায়ামি। প্রথম হাফ শেষ হওয়ার আগেই ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন রবার্ট টেইলর। এগিয়ে থেকে প্রথম হাফ শেষ করলেও, দ্বিতীয় হাফে দেখা যায় পুরো উল্টো চিত্র।

ম্যাচের ৬৫ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন মায়ামির ডেভিড রুইজ। এরপর ১০ জনের মায়ামিকে চেপে ধরে মন্টেরি। একের পর এক আক্রমণ করে কোণঠাসা করে ফেলে মায়ামিকে। ম্যাচের ৬৯ মিনিটে মেজার গোলে সমতায় ফেরে মন্টেরি।

একের পর এক আক্রমণের পর নির্ধারিত সময়ের এক মিনিট আগে জর্জ রদ্রিগেজ মন্টেরিকে লিড এনে দেন। পিছিয়ে পড়ার পর আর সমতায় ফিরতে পারেনি মায়ামি। ফলে প্রথম লেগে ২-১ গোলে হার নিয়েই মাঠ ছাড়ে তারা। আগামী ১১ এপ্রিল দ্বিতীয় লেগে মুখোমুখি হবে এই দুই দল।

সারাবেলা/সংবাদ/এসএ/খেলাধুলা