বিডি প্রাইম ডেইলি
সর্বশেষ খবর

বিকল্প পথে সেন্টমার্টিন যাচ্ছেন পর্যটকরা


নিউজ ডেস্ক।।

মিয়ানমার অভ্যন্তরে সংঘাতের প্রেক্ষিতে নিরাপত্তাজনিত কারণে অনির্দিষ্টকালের জন্য টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে পর্যটকবাহী সকল জাহাজ চলাচল বন্ধ করা হয়েছে। তবে, সেন্টমার্টিন ভ্রমণে নিষেধাজ্ঞা দেওয়া হয়নি। বিকল্প পথে সেন্টমার্টিন যাচ্ছেন পর্যটকরা।

শনিবার (১০ ফেব্রুয়ারি) থেকে কক্সবাজার-সেন্টমার্টিন ও চট্টগ্রাম-সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু করেছে। পর্যটকরা বিকল্প এ পথ ব্যবহার করে সেন্টমার্টিন ভ্রমণ করতে পারবেন।

Close PlayerUnibots.com
এর আগে, বুধবার (৭ ফেব্রুয়ারি) জেলা প্রশাসনের কার্যালয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে এক বৈঠকে টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে পর্যটকবাহী সকল জাহাজ চলাচল বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইয়ামিন হোসেন বলেন, শনিবার থেকে টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে পর্যটকবাহী সকল জাহাজ চলাচল বন্ধ থাকবে। তবে এটি সাময়িক সময়ের জন্য। যেহেতু মিয়ানমার সীমান্তে সংঘাতময় পরিস্থিতি চলমান। সব স্বাভাবিক হয়ে গেলে আবার এ পথে জাহাজ চলতে পারবে।

তিনি আরও বলেন, পর্যটকরা চাইলে এখন কক্সবাজার-সেন্টমার্টিন ও চট্টগ্রাম-সেন্টমার্টিন নৌরুটে চলাচলকারী পর্যটকবাহী জাহাজে সেন্টমার্টিন ভ্রমণ করতে পারবেন। সেখানে ভ্রমণে কোন নিষেধাজ্ঞা নেই।

দেশ বিদেশের শিক্ষা, পড়ালেখা, ক্যারিয়ার এবং শিক্ষা সংশ্লিষ্ট সর্বশেষ সংবাদ শিরোনাম, ছবি, ভিডিও প্রতিবেদন সবার আগে দেখতে পেজে লাইক দিয়ে চোখ রাখুন শিক্ষাবার্তায়।

Related posts

যুক্তরাষ্ট্রকে সংযত থাকার আহ্বান সৌদির

ইমতিয়াজ আলি

তাইওয়ানের প্রেসিডেন্ট নির্বাচনে জিতলেন চীনবিরোধী উইলিয়াম লাই

ইমতিয়াজ আলি

পঞ্চগড়ের তাপমাত্রা নামলো ৯.৩ ডিগ্রিতে, শীতে বিপর্যস্ত জনজীবন

ইমতিয়াজ আলি