Home সর্বশেষ খবর নিম্ন আয়ের মানুষের মাঝে যুবলীগ নেতা দেবুর ঈদ উপহার বিতরণ

নিম্ন আয়ের মানুষের মাঝে যুবলীগ নেতা দেবুর ঈদ উপহার বিতরণ

6
0


চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামবাসীর কাছে যুবনেতা দেবাশীষ পাল দেবু একজন মানবিক মানুষ হিসেবে পরিচিত। ধর্ম বর্ণ নির্বিশেষে তিনি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে। এমনকি করোনা মহামারির সময় নিজের জীবন বাজি রেখে মানুষকে সেবা দিয়েছেন, দিয়েছেন খাদ্য ও চিকিৎসা সহায়তা। প্রতি বছর পবিত্র রমজান উপলক্ষে তিনি ইফতার সামগ্রী, ঈদের উপহার সামগ্রী বিতরণ করে থাকেন মাদ্রাসা, এতিমখানা, নিন্ম আয় এবং অসচ্চল মানুষের মাঝে।

এরই ধারাবাহিকতায় এবারও রমজানের শুরু থেকেই ইফতার ও অন্যান্য সামগ্রী বিতরণ করে আসছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) নগরীর বন্দর ইস্ট কলোনী বি-টাইপ চত্বরে নগর যু্বলীগের সহ-সভাপতি দেবাশীষ পাল দেবুর উদ্যোগে চার শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে শাড়ি, শার্টসহ ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, ‘মানবিক যুবলীগ সারাদেশে অসহায় মানুষের সহযোগিতায় কাজ করছে। এভাবে প্রতি ঈদেই সমাজের অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে। এছাড়াও দেশের যে-কোনো ক্রান্তিলগ্নে ও দুর্যোগ মোকাবেলায় মানবিক যুবলীগ অতীতের ন্যায় সবসময় এগিয়ে আসবে।’

যুবলীগ নেতা ফরহাদ আবদুল্লার সভাপতিত্বে, যুবলীগ নেতা আবু নাসের জুয়েল ও মো. মাসুমের যৌথ সঞ্চালনায় উপহার বিতরণণ কর্মসূচি অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বন্দর সিবিএর সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, চিটাগাং চেন্বার অব কমার্সের ডিরেক্টর ওমর মোক্তাদির, যুবলীগ নেতা তানভীর বিন হাসাান, মোয়াজ্জেম হোসেন, জহির রায়হান, কামাল উদ্দীন স্বপন, সাজিবুল ইসলাম সজীব, মাহামুদুর রহমান বাপ্পি, হানিফ, রমজান আলী, মামুন, আবদুল্লাহ আল মামুন, আলো, জাহিদুল আলম, সুমন, হৃদয় কুমার দাস, জালাল উদ্দীন সুলতান ফাহিম, আবিদ হাসান, সজীব কান্তি দাস, ইসমাঈল হুরন, রোকন উদ্দীন, মাইনুদ্দীন, জয় দাশ, মো. রানা, রেহমান রাব্বী,আতিক, মো. মামুন, শাহাবুদ্দীন শাবুসহ অনেকে।

সারাবেলা/সংবাদ/এসএ/সারাদেশ/বাংলাদেশ