বিডি প্রাইম ডেইলি
সর্বশেষ খবর

নাজিরপুরে দুর্বৃ‌ত্তের হাতু‌রি পিটা‌য় মাদরাসা সুপার আহত



না‌জিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

  • আপডেট সময় :
    ০৫:৩১:৩৭ অপরাহ্ন, মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০২৪

  • /
    ৪১২
    বার পড়া হয়েছে

বাংলা খবর বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ
(Google News)
ফিডটি

পিরোজপুরের নাজিরপুরে মো. আব্দুল মান্নান (৫৩) নামে এক মাদরাসা সুপারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে পা থেতলে দিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর আহত সুপার নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় র‌য়ে‌ছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত ৮ টায় মাদরাসা সম্মু‌খে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষক উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের শেখমাটিয়া এস এম দারুসুন্নাৎ দাখিল মাদরাসার সুপার।
তি‌নি পটুয়াখালী জেলার সদর উপজেলার বদরপুর গ্রামের বাসিন্দা।

আহত সুপার জানান, প্রতিদিনের ন্যায় এশার নামাজ শেষে মাদরাসার কক্ষে ফিরছিলেন তিনি। এ সময় চারজন মুখোশধারী এসে হঠাৎ তার ওপর অতর্কিত হামলা চালায়।

এ সময় হামলাকারীরা তাকে কিল-ঘুষি মারে শরী‌রের বি‌ভিন্ন স্থা‌নে যখম ক‌রে এবং হাতে থাকা হাতুড়ি দিয়ে তার বাম পায়ের হাঁটুতে আঘাত করে থেতলে দেয়। সুপার আ‌রো ব‌লেন, গত ২০২২ সালের ১৬ জানুয়ারি মাদরাসার সহসুপার ও চতুর্থ শ্রেণির দুই কর্মচারী নিয়োগ এবং সম্প্রতি মাদরাসার ম্যানেজিং কমিটি গঠনের বিরোধের জেরে তার ওপর এমন হামলা হয়েছে।

এছাড়া তি‌নি আ‌রো ব‌লেন, এর আগেও একাধিকবার তার ওপর দূর্বৃত্তরা হামলা করার চেষ্টা করে‌ছিল। নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: দীপান্বিতা দেবনাথ বলেন, তার বাম পায়ের হাঁটু ও হাঁটুর নিচে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার পরামর্শ দেওয়া হয়েছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, খবর পে‌য়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। তবে এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

বাখ//আর


নিউজটি শেয়ার করুন

Related posts

রওশনের আসনে মুসা সরকারকে জাতীয় পার্টির মনোনয়ন

ইমতিয়াজ আলি

Mitchell Starc, Glenn Maxwell to miss 1st ODI, confirms captain Pat Cummins। Sangbad Pratidin

ইমতিয়াজ আলি

অবরোধ সফল করতে ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল

ইমতিয়াজ আলি