বিডি প্রাইম ডেইলি
সর্বশেষ খবর

নাঙ্গলকোটে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন 



// কাজী মো. ফখরুল ইসলাম, নোয়াখালী প্রতিনিধি //

  • আপডেট সময় :
    ১১:৫৪:৪৭ অপরাহ্ন, মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০২৪

  • /
    ৪১৫
    বার পড়া হয়েছে

বাংলা খবর বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ
(Google News)
ফিডটি

কুমিল্লার নাঙ্গলকোট সদরের মডেল মহিলা কলেজের সহকারি অধ্যাপক নজির আহাম্মদ মজুমদারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন, মডেল মহিলা কলেজের গভর্ণিংবডি, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা।

মঙ্গলবার সকালে নাঙ্গলকোট-খিলা সড়কের কলেজ গেইটে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ সালাহউদ্দীন ভূঁইয়া, সহকারি অধ্যাপক সেলিনা আক্তার, মোহাম্মদ মনিরুজ্জামান, হুসনেয়ারা আক্তার, শিক্ষার্থী ফাহিমা ও মীম প্রমুখ।

বক্তারা, শিক্ষকের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি প্রদানের দাবি জানান।

মানববন্ধন শেষে শিক্ষক ও শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জের (ওসি) নিকট দোষীদের শাস্তির দাবিতে লিখিত অভিযোগ দায়ের করেন।

উল্লেখ্য, কলেজ শিক্ষক নজির আহাম্মদ মজুমদার গত ৪ ফ্রেব্রুয়ারি কলেজ শেষে তার গ্রামের বাড়ি উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের কুকুরিখিল গ্রামের বাড়িতে গেলে একই গ্রামের শাহআলমের ছেলে কবির ও তার লোকজন পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যার উদ্দেশ্যে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে অতর্কিতভাবে তার ওপর হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। এছাড়া সন্ত্রাসীদের হামলায় তার ভাই ফয়েজ আহম্মদ ও আহত হয়। এ সময় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে নজির আহাম্মদ ও তার ভাই ফয়েজ আহাম্মদ থানায় লিখিত অভিযোগ ও কুমিল্লার আদালতে মামলা দায়ের করেন।

এর আগে ২০২০ সালের ২১ এপ্রিল করোনাকালীন পরিস্থিতিতেও কবির আহম্মদ গং নজির আহাম্মদ মজুমদার ও তার স্ত্রী নাছরিন খানমের উপর সন্ত্রাসী হামলা, বাড়ীঘর ভাংচুর ও লুটপাট করে। এ ব্যাপারেও নজির আহাম্মদ নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। যা আদালতে বিচারাধীন রয়েছে।


নিউজটি শেয়ার করুন

Related posts

যীশুর শান্তির বার্তাকে আবারও উপেক্ষা করা হয়েছে: পোপ ফ্রান্সিস

ইমতিয়াজ আলি

প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়! – শিক্ষাবার্তা ডট কম

ইমতিয়াজ আলি

জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ১১ জনের মৃত্যুদণ্ড

ইমতিয়াজ আলি