Home সর্বশেষ খবর নতুন স্বপ্নে ক্যাটরিনা কাইফ – শিক্ষাবার্তা ডট কম

নতুন স্বপ্নে ক্যাটরিনা কাইফ – শিক্ষাবার্তা ডট কম

2
0


 নিউজ ডেস্ক।।

বলিউডের মিষ্টি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। গত বছরের শেষের দিকে সালমান খানের বিপরীতে টাইগার-থ্রি সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন ‘চিকনি চামেলি’ বলে পরিচিতি পাওয়া এই সুন্দরী ললনা। আবার চলতি বছরের শুরুটা হয় তার তেলেগু তারকা বিজয় সেতুপতির বিপরীতে ‌‘মেরি ক্রিসমাস’ সিনেমার মাধ্যমে। এই ছবিটি আহামরি ব্যবসা করতে না পারলেও ক্যাটের অভিনয় দর্শক মহলে প্রশংসিত হয়।

সেই রেশ কাটিয়ে নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন এই বলিউড তারকা। সিনেমার নাম এখনও ঠিক হয়নি। তবে জানা গেছে, এটি পরিচালনা করবেন বলিউডের তারকা কোরিওগ্রাফার রেমো ডিসুজা। নতুন সিনেমার বিষয়ে সম্প্রতি ঘোষণা দিয়েছেন রেমো। তিনি জানিয়েছেন এটি হতে যাচ্ছে বলিউডের ইতিহাসে সবচেয়ে বিগ বাজেটের ড্যান্সিং সিনেমা। ক্যাটরিনার বিপরীতে সিনেমায় অভিনয় করতে দেখা যাবে অভিনেতা বরুণ ধাওয়ানকে। প্রথমবারের মতো জুটি বেঁধে সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাদের।

নিজের নতুন সিনেমা নিয়ে পরিচালক জানান, এই সিনেমায় ভারতের স্ট্রিট ড্যান্স দেখানো হবে। সঙ্গে দেখানো হবে বিশ্বের জনপ্রিয় কিছু হিপ হপ ড্যান্সারকে। যারা ভারতের নৃত্যশিল্পীদের সঙ্গে নিজেদের অভিজ্ঞতা শেয়ার করবেন। সিনেমার প্রধান দুই চরিত্র ঠিক হলেও বাকি চরিত্রে কারা থাকবেন, সে বিষয়ে এখনও নিশ্চিত কিছু বলতে চাননি তিনি। শুধু জানিয়েছেন এপ্রিলের শেষে নাম ঘোষণার মাধ্যমে সিনেমার শুটিং শুরু হবে।

নতুন সিনেমা ঘোষণার পর অভিনেত্রী ক্যাটরিনাও বেশ উচ্ছ্বসিত। নির্মাতার সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, ‘ক্যাপটেনের সঙ্গে ভালো কিছু হতে যাচ্ছে। সবাই অপেক্ষা করুন।’

এদিকে বরুণও নতুন এ সিনেমা নিয়ে আনন্দিত। রেমোর সঙ্গে এটি হতে যাচ্ছে বরুণ ধাওয়ানের দ্বিতীয় সিনেমা। এর আগে রেমোর ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমায় শ্রদ্ধা কাপুরের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। ৭০ কোটি রুপি খরচে নির্মিত সিনেমাটি বক্স অফিস থেকে ৯৭ কোটি রুপি আয় করে।

 শিবা/জামান

দেশ বিদেশের শিক্ষা, পড়ালেখা, ক্যারিয়ার এবং শিক্ষা সংশ্লিষ্ট সর্বশেষ সংবাদ শিরোনাম, ছবি, ভিডিও প্রতিবেদন সবার আগে দেখতে পেজে লাইক দিয়ে চোখ রাখুন শিক্ষাবার্তায়।