বিডি প্রাইম ডেইলি
সর্বশেষ খবর

নতুন শিক্ষাক্রমে প্রশিক্ষণ পাবেন শিক্ষা কর্মকর্তারাও!


নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ  ‘নতুন শিক্ষাক্রম বিস্তরণ, মনিটরিং ও মেন্টরিং’ বিষয়ক প্রশিক্ষণ পাবেন শিক্ষা কর্মকর্তারা। এ উপলক্ষে মাউশির আঞ্চলিক কার্যালয়ের পরিচালক, উপ-পরিচালক, জেলা শিক্ষা কর্মকর্তা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের তথ্য প্রেরণের নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

সোমবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ডিসেমিনেশন অব নিউ কারিকুলাম স্কিম এর পরিচালক প্রফেসর সৈয়দ মাহফুজ আলী স্বাক্ষরিত নির্দেশনায় এতথ্য জানানো হয়।

এতে বলা হয়,  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আওতাধীন এসইডিপি প্রোগ্রামেরডিসেমিনেশন অব নিউ কারিকুলাম স্কিমের আওতায় শিক্ষা কর্মকর্তাদের জন্য ০২ (দুই) দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রম শীঘ্রই অনুষ্ঠিত হবে। উক্ত প্রশিক্ষণে অংশগ্রহণের নিমিত্তে মাউশির আঞ্চলিক কার্যালয়ের পরিচালক, উপ-পরিচালক, জেলা শিক্ষা কর্মকর্তা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ তথ্য প্রয়োজন।

এ মতাবস্থায়, সংশ্লিষ্ট আঞ্চলিক পরিচালক তাঁর অঞ্চলের প্রশিক্ষণের জন্য বিবেচিত সকল কর্মকর্তাগণের তথ্যাদি যাচাইপূর্বক সংযুক্ত ছক মোতাবেক তালিকা আকারে এক্সেল ফাইল ফরমেটে ইমেইলযোগে ( [email protected]) আগামী ১৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রি. তারিখের মধ্যে প্রেরণের জন্য অনুরোধ করা হলো।

বিস্তারিত দেখতে এখানে ক্লিক করুন 

শিক্ষাবার্তা ডট কম/এএইচএম/১১/০২/২০২৪

দেশ বিদেশের শিক্ষা, পড়ালেখা, ক্যারিয়ার এবং শিক্ষা সংশ্লিষ্ট সর্বশেষ সংবাদ শিরোনাম, ছবি, ভিডিও প্রতিবেদন সবার আগে দেখতে পেজে লাইক দিয়ে চোখ রাখুন শিক্ষাবার্তায়।

Related posts

কলাপাড়ায় মাতৃভাষা দিবসের আনুষ্ঠানিকতা শুরু

ইমতিয়াজ আলি

প্রিমিয়ার লিগের দুইয়ে ম্যানচেস্টার সিটি

ইমতিয়াজ আলি

ফরিদপুরে মহানগর বিএনপির লিফলেট বিতরণ 

ইমতিয়াজ আলি