Home সর্বশেষ খবর দুই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

দুই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

4
0


নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ দুই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)। বদলীকৃত কর্মকর্তা দুইজন  আগামী ৮ এপ্রলি তারিখের মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হবেন। অন্যথায় একই তারিখ অপরাহ্নে তাৎক্ষণিকভাবে অবমুক্ত মর্মে গণ্য হবেন।

সোমবার মাউশির  সহকারী পরিচালক (সাঃ প্রশাঃ রূপক রায় স্বাক্ষরিত আদেশে তাদের বদলি করা হয়।

রংপুরের মিঠাপুকুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহিদুল ইসলামকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে এবং গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার  মোঃ আব্দুল মমিন মন্ডলকে রংপুরের মিঠাপুকুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে বদলি করা হয়েছে।

আদেশে বলা হয়,  পদায়নকৃত কর্মকর্তাগণ তাঁদের দায়িত্বে থাকা নথিপত্র তালিকা করে এবং মূলধনী সম্পদসমূহ সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা/কর্মচারীর নিকট যথাযথভাবে হস্তান্তর করে ছাড়পত্র নতুন যোগদানকৃত কর্মস্থলে জমাদান করবেন। সংশ্লিষ্ট কর্মকর্তাগণ পিডিএস হালনাগাদ করে বর্তমান কর্মস্থলের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক অনলাইনে অগ্রায়নপূর্বক নতুন কর্মস্থলে যোগদান করবেন।
যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ আদেশ জারি করা হলো।

শিক্ষাবার্তা ডট কম/এএইচএম/০২/০৪/২০২৪

দেশ বিদেশের শিক্ষা, পড়ালেখা, ক্যারিয়ার এবং শিক্ষা সংশ্লিষ্ট সর্বশেষ সংবাদ শিরোনাম, ছবি, ভিডিও প্রতিবেদন সবার আগে দেখতে পেজে লাইক দিয়ে চোখ রাখুন শিক্ষাবার্তায়।