বিডি প্রাইম ডেইলি
সর্বশেষ খবর

টঙ্গীতে ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত ১





গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে সিটি করপোরেশনের ময়লা বহনকারী ড্রাম ট্রাকের সঙ্গে ঢাকা থেকে কুড়িগ্রাম গামী আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। নিহত অটো রিকশা চালক নবীন (১৮) নেত্রকোণার পূর্বধলা থানা ধলা গ্রামের দুদু মিয়ার ছেলে।

রবিবার (১১ জানুয়ারি) রাত ১১টায় ঢাকা-জয়দেবপুর রেলসড়কের মধুমিতা রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থলে থাকা এক অটোরিকশাচালক নিহত এবং দুইজন গুরুতর আহত হয়েছেন। ঘটনার পর থেকে রাত পৌনে ১টা পর্যন্ত ঢাকার সঙ্গে আপলাইনে রেল চলাচল বন্ধ থাকে। পরে রেকার দিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাকটি সরিয়ে নিলে রেল চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা জানান, রেললাইনের পাশে সিটি করপোরেশনের একটি ময়লার ট্রাক ও বালুর ট্রাক পার্ক করা ছিল। রাত ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি মধুমিতা রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় ট্রেনের ইঞ্জিনের সাথে দাঁড়িয়ে থাকা ময়লার ট্রাকের ধাক্কা লাগে। এতে ময়লা ও বালুর ট্রাক দুটি দুমড়ে মুচড়ে যায়। ড্রাম ট্রাকের নিচে একটি অটোরিকশা চাপা পড়ে। নবীন ছিলেন সেই রিকশার চালক আর গুরুতর আহত দু’জন ছিলেন সেটির যাত্রী।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষনিক ভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা জানান, টঙ্গীতে ট্রেনের সাথে ড্রাম ট্রাক ও বালুর ট্রাকের সংঘর্ষ হয়েছে। পরে ট্রেনের ধাক্কায় ড্রাম ট্রাক উল্টে গিয়ে পাশে একটি অটো রিকশার উপর গিয়ে পরে। এতে অটোরিকশা চালক নবীনসহ ৩ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নবীনকে মৃত ঘোষণা করেন।

সারাবেলা/সংবাদ/এসএ/সারাদেশ/বাংলাদেশ






Previous articleবায়ুদূষণের শীর্ষে ফের ঢাকা, মান ‘খুব অস্বাস্থ্যক’
Next articleকুয়েতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত


Related posts

জুমার দিন যে পাঁচ কাজ ভুলেও করা যাবে না

ইমতিয়াজ আলি

শিক্ষাবর্ষের শুরু থেকেই শিখনকালীন মূল্যায়ন

ইমতিয়াজ আলি

চবি ভর্তি পরীক্ষায় ন্যায়সঙ্গত সম্মানি চায় শিক্ষক সমিতি

ইমতিয়াজ আলি