বিডি প্রাইম ডেইলি
সর্বশেষ খবর

ওমরাহ হজ পালনে গিয়ে এক বাংলাদেশির মৃত্যু



ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

  • আপডেট সময় :
    ০১:০৪:৩৪ অপরাহ্ন, সোমবার, ১২ ফেব্রুয়ারী ২০২৪

  • /
    ৪০৫
    বার পড়া হয়েছে

বাংলা খবর বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ
(Google News)
ফিডটি

সৌদি আরবে সস্ত্রীক ওমরাহ হজ পালন করতে গিয়ে আব্দুল জলিল (৭০) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। রবিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে পবিত্র মক্কা নগরির কিং আব্দুল আজিজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার সকালে মক্কা শরীফে ওমরাহ পালন করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুর বিষটি আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন তার বড় ছেলে মিজানুর রহমান।

আব্দুল জলিলের বাড়ি পাবনার ভাঙ্গুড়া উপজেলার মন্ডতোষ ইউনিয়নের গজারমারা গ্রামে। তিনি পাশ্ববর্তী চাটমোহর এনায়েতুল্লাহ ইসলামীয়া ফাজিল(ডিগ্রি) মাদরাসার অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক।

মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২ ফেব্রুয়ারি সৌদি আরবে সস্ত্রীক ওমরাহ হজ পালনের উদ্দেশ্য দেশ ত্যাগ করেন আব্দুল জলিল। গত শুক্রবার সকালে মক্কা শরীফে ওমরাহ পালন করতে গিয়ে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন।এ সময় তাকে স্থানীয় কিং আব্দুল আজিজ হাসপাতালে ভর্তি করা হয়।পরে রবিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ছেলে মিজানুর রহমান জানান,’ বাবা-মা একসঙ্গে ওমরাহ হজ পালন করতে গিয়েছিলেন। চলতি মাসেই তাদের দেশে ফেরার কথা ছিল। কিন্তু তা আর হলো না।বাবা ওমরাহ পালন করতে গিয়ে অসুস্থ হয়ে মারা গেছেন। বাবার দাফন পবিত্র মক্কা নগরীতে করা হতে পারে।

বাখ//আর


নিউজটি শেয়ার করুন

Related posts

খুলনার জনসভায় শেখ হাসিনা – aj sarabela

ইমতিয়াজ আলি

এশিয়াটিক সোসাইটির সদস্য হলেন জবি উপাচার্য

ইমতিয়াজ আলি

শিক্ষক হলো সমাজকে বদলে দেওয়া ও মানুষ গড়ার দক্ষ কারিগর : ইউএনও কামাল

ইমতিয়াজ আলি