Home সর্বশেষ খবর আবার চূড়ায় ফিরলো আর্সেনাল – বাংলা খবর

আবার চূড়ায় ফিরলো আর্সেনাল – বাংলা খবর

3
0



স্পোর্টস ডেস্ক

  • আপডেট সময় :
    ১২:৪৫:৪২ অপরাহ্ন, বৃহস্পতিবার, ৪ এপ্রিল ২০২৪

  • /
    ৩৯৫
    বার পড়া হয়েছে

বাংলা খবর বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ
(Google News)
ফিডটি

শীর্ষস্থান হারানোর তিন দিনের মধ্যেই আবার চূড়ায় ফিরলো আর্সেনাল। বুধবার (৪ এপ্রিল) ঘরের মাঠে অবনমন অঞ্চলের দল লুটন টাউনকে ২-০ গোলে হারিয়ে লিভারপুলের কাছ থেকে এক পয়েন্ট ব্যবধানে লিগ শীর্ষস্থান কেড়ে নিয়েছে গানাররা।

চলতি প্রিমিয়ার লিগে টানা আট জয়ের পর গত রবিবার ম্যানচেস্টার সিটির সঙ্গে গোলশূন্য ড্র করে দ্বিতীয় স্থানে নেমে যায় আর্সেনাল। লিভারপুলকে সরিয়ে শীর্ষে ফিরতে বুধবার ঘরের মাঠে লুটনের বিপক্ষে জয় দরকার ছিলো গানারদের। কিন্তু অ্যামিরেটস স্টেডিয়ামে প্রতিপক্ষের প্রবল প্রতিরোধে শুরুতে সুবিধা করতে পারছিলো না স্বাগতিকরা। তবে ২৪ মিনিটে লক্ষ্যে প্রথম শট নিয়েই গোল আদায় করে নেয় মিকেল আর্তেরার দল।

ডি-বক্সে কাই হাভার্টজের কাছ থেকে ফিরতি পাস ধরে নিচু শটে বল জালে পাঠান নরওয়ের মিডফিল্ডার মার্তিন ওদেগার। চাপ ধরে রেখে ৪৪ মিনিটে প্রতিপক্ষের আত্মঘাতি গোলে ব্যবধান দ্বিগুন করে গানাররা। বাঁ দিকের বাইলাইন থেকে রিস নেলসনের উদ্দেশ্যে এমিল স্মিথের গোলমুখে বাড়ানো বল লুটন ডিফেন্ডার হাসিওকার পায়ে লেগে বল গোললাইন পেরিয়ে যায়। কিরতির পর আর্সেনালের পারফরমেন্সে ছন্দপতন ঘটলেও ব্যবধান কমাতে পারেনি অতিথি দল। ৩০ খেলায় ৬৮ পয়েন্ট নিয়ে এক ম্যাচ কম খেলা লিভারপুলকে এক পয়েন্ট পেছনে ফেলে শীর্ষে গানাররা।


নিউজটি শেয়ার করুন