Home সর্বশেষ খবর আইপিএলের মাঝপথে দেশে ফিরলেন মোস্তাফিজ

আইপিএলের মাঝপথে দেশে ফিরলেন মোস্তাফিজ

4
0


সারাবেলা ডেস্ক: আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে নিয়মিতই একাদশে থাকছেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। শুধু তাই নয়, এখনও পর্যন্ত পার্পল ক্যাপটা অধিকারে রেখেছেন তিনি।

সেই মোস্তাফিজ হঠাৎ করেই দেশে ফিরে এসেছেন। কেন, কী কারণে দেশে ফিরলেন? জানা গেলে, জরুরি একটি কাজেই দেশে ফিরে এসেছেন তিনি। কাজ শেষে তিনি আবার গিয়ে যোগ দেবেন চেন্নাই সুপার কিংসের সাথে।

জরুরি কাজটাও জানা গেছে। মূলতঃ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু যুক্তরাষ্ট্রের ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে জরুরি ভিত্তিতে দেশে ফিরে এসেছেন তিনি। মঙ্গলবার সন্ধ্যার ফ্লাইটে ভারত থেকে ঢাকায় এসেছেন এই পেসার।

শুধু তাই নয়, আইপিএলে চেন্নাই সুপার কিংসের পরবর্তী ম্যাচের আগেই দলটির সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে এই বাঁহাতি পেসার।

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের স্বাগতিক দেশ আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজ। এ দু‘দেশের ভিসা পেতে আগামী বৃহস্পতিবার বায়োমেট্রিক হবে বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের। যে তালিকায় নিশ্চিতভাবে থাকবেন মুস্তাফিজ।

বিসিবির ক্রিকেট অপরারেশন্স ইনচার্জ শাহরিয়ার নাফিস গণমাধ্যমকে বলেছেন, ‘বৃহস্পতিবার স্কোয়াডের (বাংলাদেশ) সম্ভাব্য সব ক্রিকেটারকে থাকতে হবে ভিসা কাজের জন্য।’

আগামী ৫ এপ্রিল রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে চেন্নাই সুপার কিংস নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে। ওই ম্যাচেও মোস্তাফিজকে পেতে চায় ফ্র্যাঞ্চাইজিটি। যদিও তিনি পারবেন কি না যথেষ্ট সন্দেহ রয়েছে।

সারাবেলা/সংবাদ/এসএ/খেলাধুলা