Home সর্বশেষ খবর অপহৃত স্কুলছাত্রী ৩২ দিন পর উদ্ধার, শিক্ষক গ্রেপ্তার

অপহৃত স্কুলছাত্রী ৩২ দিন পর উদ্ধার, শিক্ষক গ্রেপ্তার

2
0


ঢাকাঃ রাজধানীর ডেমরায় অপহরণের শিকার ৯ম শ্রেণির এক শিক্ষার্থীকে নরসিংদী থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী সুজন সরদার আবদুল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার মেয়েটিকে উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে সুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত কুমার পোদ্দার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ২৮ জানুয়ারি স্কুল ছুটি শেষে বাসায় ফেরার পথে ডেমরার বাঁশেরপুল ব্রিজ এলাকা থেকে মেয়েটিকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় সুজন সরদার আবদুল্লাহ। পরে মেয়েটির বাবা ডেমরা থানায় সুজনের বিরুদ্ধে মামলা করেন। সুজন ডেমরার বাঁশেরপুলের একটি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত। বাড়ি বরিশালের মুলাদী থানায়।

ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত কুমার পোদ্দার বলেন, ‘অপহৃত শিক্ষার্থীকে সুজন গত ৮ মাস ধরে বাসায় প্রাইভেট পড়াতেন। স্কুল ছুটি হলেই ফোন করে ভুক্তভোগীর বাবাকে জানাতেন ওই শিক্ষক। এ সুবাদে সুজন ওই পরিবারে বিশ্বাস অর্জন করে। গত ২৮ জানুয়ারি স্কুল ছুটি শেষে বাসায় যাওয়ার পথে বাঁশেরপুল ব্রিজ সংলগ্ন এলাকা থেকে সুজন মেয়েটিকে অপহরণ করে।’

শিক্ষাবার্তা ডট কম/এএইচএম/০২/০৩/২০২৪

দেশ বিদেশের শিক্ষা, পড়ালেখা, ক্যারিয়ার এবং শিক্ষা সংশ্লিষ্ট সর্বশেষ সংবাদ শিরোনাম, ছবি, ভিডিও প্রতিবেদন সবার আগে দেখতে পেজে লাইক দিয়ে চোখ রাখুন শিক্ষাবার্তায়।