বিডি প্রাইম ডেইলি
আন্তর্জাতিক

রাজধানীতে ট্রেনের ধাক্কায় বৃদ্ধ নিহত


রাজধানীর ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। ওই বৃদ্ধের নাম রণজিৎ কুমার সরকার (৬৫)। তবে তার স্বজনদের খোঁজ পাওয়া যায়নি।

সোমবার সোয়া ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে বিকেল ৩টার দিকে খিলগাঁওয়ের বাগিচা মসজিদের পাশে এই ঘটনা ঘটে। রণজিৎ কুমার সরকারের বাসা ওয়ারী থানার কাপ্তান বাজারের ২নং গলিতে বলে জানা গেছে।

দুর্ঘটনার পর রণজিতকে হাসপাতালে নিয়ে আসা গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তৌহিদুল ইসলাম বলেন, আমার বাসা ওই এলাকায়। দুপুরে বাসা থেকে বের হয়ে হাঁটাহাঁটি করছিলাম। এমন সময় দেখি একটি ট্রেন কমলাপুর থেকে ছেড়ে তেজগাঁওয়ের দিকে যাচ্ছে। এরপর দেখি ওই লোকটি আহত হয়ে অচেতন অবস্থায় রেললাইনের পাশে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে বিকেল সোয়া ৪টায় তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তার কাছে থাকা একটি জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে জানতে পারি তার নাম রণজিৎ কুমার সরকার। তার বাসা ওয়ারী থানার কাপ্তান বাজারের ২নং গলিতে। তবে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করতে পারিনি।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কমলাপুর রেলওয়ে থানাকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু

বাংলাদেশ জার্নাল/কেএইচ/জিকে





Source link

Related posts

রাজশাহীতে বিএসএফের গুলিতে কিশোর নিহত

মামুন খান

লক্ষ্যমাত্রা অনুযায়ী রাজস্ব আদায় সম্ভব: অর্থমন্ত্রী

মামুন খান

মনোহরদীতে এক প্রতিরোধ যোদ্ধার কবর পড়ে আছে অবহেলায়

মামুন খান
বাংলাদেশ

রাজধানীতে ট্রেনের ধাক্কায় পথচারী নিহত


রাজধানীর আশকোনা এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় মো. মোতালেব হোসেন (৫০) নামের এক পথচারী নিহত হয়েছেন।

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন মোতালেব হোসেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোতালেব হোসেনকে হাসপাতালে নিয়ে আসা বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির কনস্টেবল মমিনুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসি। সকাল ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোতালেব হোসেন ঝালকাঠির স্বরূপকাঠি থানার গুলমান গ্রামের বেলায়েত হোসেনের ছেলে।

মোতালেব হোসেনের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।





Source link

Related posts

সিটি ব্যাংকের ১২ শতাংশ লভ্যাংশ অনুমোদন

ইমতিয়াজ আলি

আফগানিস্তানকে চ্যালেঞ্জিং টার্গেট দিলো পাকিস্তান

ইমতিয়াজ আলি

স্লোগানে স্লোগানে মুখরিত গোলাপবাগ মাঠ

News Desk