Home আন্তর্জাতিক ব্যাংকের ভিতরেই সহকর্মীদের উপর গুলি, নিহত ৫

ব্যাংকের ভিতরেই সহকর্মীদের উপর গুলি, নিহত ৫

7
0


গুলি চালিয়ে সহকর্মী-সহ পাঁচ জনকে খুন করার অভিযোগ এক ব্যাংক কর্মীর বিরুদ্ধে। সহকর্মীদের গুলি চালিয়ে খুন করার পুরো ঘটনা তিনি সামাজিক মাধ্যমে লাইভও করেন। পরে অবশ্য পুলিশের গুলিতে ওই ২৫ বছর বয়সি আততায়ীর মৃত্যু হয়।

সোমবার (১০ এপ্রিল) সকালে যুক্তরাষ্ট্রে কেনটাকির লুইভিলেতে ঘটনাটি ঘটে। এই ঘটনায় ৫ জন নিহত এবং ৮ জন আহত হয়েছেন। যার মধ্যে তিন জনের অবস্থা গুরুতর। পেশায় ব্যাংক কর্মী ওই আততায়ীর নাম কনর স্টার্জন। তিনি লুইভিলের ওল্ড ন্যাশনাল ব্যাঙ্কের কর্মচারী ছিলেন।

পুলিশ জানিয়েছে, সোমবার (১০ এপ্রিল) সকাল সাড়ে আটটা নাগাদ ওল্ড ন্যাশনাল ব্যাংকে গুলি চালানোর অভিযোগ পাওয়ার কিছু ক্ষণের মধ্যেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। স্টার্জন পুলিশের উপরও গুলি চালাতে শুরু করেন। পুলিশ আধিকারিকদের চালানো পাল্টা গুলিতে আততায়ীর মৃত্যু হয়। এর পর পুলিশ ব্যাংকের ভিতরের মৃতদেহগুলি উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন টমি এলিয়ট (৬৩), জোসুয়া ব্যারিক (৪০), জুলিয়ানা ফার্মার (৪৫), জেমস টুট (৬৪) এবং ডিয়ানা একার্ট (৫৭)।

গুলিতে নিহত ৫ জন । ছবি: সংগৃহীত

পুলিশ জানিয়েছে, ব্যাংকের মধ্যে অবাধে গুলি চালানোর ঘটনা ইনস্টাগ্রামে লাইভ করেন আততায়ী।

ব্যাংকের মধ্যে গুলি চলার ঘটনায় চার জনের ঘটনাস্থলেই মৃত্যু হলেও পঞ্চম জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

পুরো ঘটনাটি নিয়ে বিস্তারিত তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছেন লুইভিলের পুলিশ প্রধান জ্যাকলিন গুইন-ভিলারোয়েল।

বাংলাদেশ জার্নাল/আরআই





Source link