Home আন্তর্জাতিক দেশে এখন রাজনৈতিক দুর্ভিক্ষ চলছে: কাজী ফিরোজ

দেশে এখন রাজনৈতিক দুর্ভিক্ষ চলছে: কাজী ফিরোজ

7
0


জাতীয় পার্টির নির্বাহী চেয়ারম্যান অ্যাডভোকেট কাজী ফিরোজ রশিদ বলেছেন, দেশে এখন রাজনৈতি দুর্ভিক্ষ চলছে। কোথাও রাজনীতি নেই, সব কিছু এক কেন্দ্রিক নিয়ন্ত্রিত। সারাদেশে ছাত্রলীগের হাজারো ইউনিট আছে। বুয়েটে একটি ইউনিটে ছাত্রলীগ না থাকলে দেশের এমন কী ক্ষতি হবে? বুয়েটে ছাত্রলীগের কমিটি গঠনের জন্য হাইকোটকে পযর্ন্ত ব্যবহার করতে হচ্ছে। এটা জাতির জন্য দুর্ভাগ্যজনক।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে রাজধানীর হোটেল ইম্পেরিয়ালে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের পরিচিতি সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাপার সিনিয়র কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন পার্টির মহাসচিব কাজী মামুনুর রশিদ।

এতে আরো বক্তব্য রাখেন পার্টির কো-চেয়ারম্যান শফিকুুল ইসলাম সেন্টু, গোলাম সরোয়ার মিলন, যুগ্ন মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, তুহিনুর রহমান নুরু হাজী, সারফুদ্দিন আহমেদ শিপু, শেখ মাসুক রহমান ও মেহবুব হাসান, কাওসার আহমেদ, মাহমুদা রহমান মুন্নি, শাহনাজ পারভীন প্রমুখ।

আলোচনা সভা শেষে হাজি তুহিনুর রহমান-নুরুহাজিকে আহবায়ক ও সারফুদ্দিন আহম্মেদ শিপুকে সদস্য সচিব করে জাতীয় ঢাকা মহানগর দক্ষিণের ১৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ জার্নাল/এএইচ/আইজে





Source link