Home আন্তর্জাতিক জনগণের কল্যাণে সবাইকে একসাথে কাজ করতে হবে: কৃষিমন্ত্রী

জনগণের কল্যাণে সবাইকে একসাথে কাজ করতে হবে: কৃষিমন্ত্রী

5
0


কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ বলেছেন, জনগণের কল্যাণে সবাইকে একসাথে কাজ করতে হবে। চেয়ারম্যান, মেম্বার, এমপিসহ সকল জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও দলের নেতা-কর্মীসহ সবাইকে জনগণের কল্যাণে ও জনগণের স্বার্থ রক্ষায় কাজ করতে হবে।

মঙ্গলবার (২ এপ্রিল) মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ঈদ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গরিব, অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের লক্ষ্য হল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটিকে আরো সমৃদ্ধ করা, দেশের অর্থনীতিকে আরও শক্তিশালী করা। সেজন্য, আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে।

তিনি বলেন, দেশের মানুষের খাদ্য নিরাপত্তা বজায় রাখা বর্তমান সরকারের সর্বোচ্চ অগ্রাধিকার। এজন্য উৎপাদন আরো বৃদ্ধির জন্য কাজ করা হচ্ছে।

অনুষ্ঠানে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় শ্রীমঙ্গল ইউনিয়নে ৩ হাজার ৩০০ উপকারভোগী পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফের চাল বিতরণ করা হয়। প্রতি পরিবারকে বিনামূল্যে ১০ কেজি চাল দেয়া হয়।

শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দুধু মিয়ার সভাপতিত্বে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

পরে মন্ত্রী শ্রীমঙ্গলের রাজঘাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ঈদ উপলক্ষ্যে গরিব, অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করেন। এ সময় শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব, রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আইজে





Source link