বিডি প্রাইম ডেইলি
আন্তর্জাতিক

অবরোধের আগের রাতে দুই বাসে আগুন


বিএনপি-জামায়াতের ডাকা ষষ্ঠ দফার টানা ৪৮ ঘণ্টার অবরোধ শুরু হবে আজ বুধবার (২২ নভেম্বর) ভোর ৬টায়। তার আগে সাভারের আশুলিয়া ও রাজধানীর যাত্রাবাড়ীতে দু’টি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে এসব ঘটনা ঘটে।

এদিন রাত সোয়া ১১টার দিকে আশুলিয়ায় বরুইপাড়ায় সাভার পরিবহনের একটি বাসে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, কয়েকজন যাত্রী নিয়ে ঢাকা থেকে চন্দ্রার উদ্দেশে ফিরছিল সাভার পরিবহনের একটি বাস। বাড়ইপাড়া এলাকায় পৌঁছালে বাসের পেছনের অংশে আগুন দেখতে পায় চালক। তখনই বাসটি থামিয়ে যাত্রীদের নামিয়ে দিলে কোন হতাহতের ঘটনা ঘটেনি। চালকের ধারণা যাত্রী বেশে বাসটিতে উঠেছিল দুর্বৃত্তরা।

এর আগে রাত ৮টা ৪০ মিনিটে যাত্রাবাড়ী মোড়ে রাইদা পরিবহন নামের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজন আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিপ্তরের মিডিয়া কর্মকর্তা তালহা বিন জসীম। তিনি জানান, রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পোস্তগোলা ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। এ ঘটনায় একজন আহত হয়েছেন। আহত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

ফায়ার সার্ভিস থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত প্রাপ্ত তথ্যের উল্লেখ করে জানানো হয়েছে, গত ২৮ অক্টোবর থেকে এখন পর্যন্ত ১৮৫টি যানবাহন ও ১৫টি স্থাপনায় আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

বাংলাদেশ জার্নাল/সামি





Source link

Related posts

শপথ নিলেন নাটোর-৪ আসনের এমপি সিদ্দিকুর রহমান

মামুন খান

জনবল নিয়োগ দেবে বাংলাদেশ সেনাবাহিনী

মামুন খান

‘মোখা’ এখন গভীর নিম্নচাপ

মামুন খান