Home আন্তর্জাতিক অনুরূপ আইচের ঈদ উপহার

অনুরূপ আইচের ঈদ উপহার

9
0


বহু বছর ধরে এক ঈদে এক ডজন গান বের হয় না কোনো গীতিকারের। এবার ঈদে সেই অচলায়তন ভেঙে দিয়েছেন জনপ্রিয় গীতিকার ও লেখক অনুরূপ আইচ। এই রমজানে তার লেখা আটটি ইসলামি গান প্রকাশ পাচ্ছে।পাশাপাশি ঈদ উপলক্ষে এই লেখকের আরও পাঁচ-ছয়টি গান প্রকাশ পাবে বলে জানিয়েছেন তিনি। সে হিসাবে তার লেখা এক ডজনেরও বেশি গান প্রকাশ পেতে যাচ্ছে।

গানগুলো গেয়েছেন- পংকজ, মুহিন খান, খালেদ মুন্না, অভি, ক্লোজআপ ওয়ান খ্যাত আশিক, বিপ্লব সাহা, কোনাল, এস রুহুল, সোহাগ খান, রাশেদুল, অভি ও প্রীতম। সেই সাথে চলছে, নতুন আরও কিছু গানের রেকর্ড। এরমধ্যে অনেকগুলো গানের সুর করেছেন গীতিকার নিজেই।

এছাড়াও অনুরূপ আইচের লেখা ‘মেয়ে’ শিরোনামের টেলিফিল্ম প্রচার হবে এনটিভির ঈদের বিশেষ অনুষ্ঠানমালায়। এটি পরিচালনা করেছেন এহসান এলাহী বাপ্পী।

এর মাধ্যমে বিরতি ভেঙে অভিনয়ে ফিরলেন অভিনেত্রী রিচি সোলায়মান। এতে আরও অভিনয় করেছে করভী মিজান, জাহিদ হোসেন শোভন, বাপ্পী আশরাফ, আবু হুরায়রা তানভীর, নাবিলা ইসলাম প্রমুখ।

এ প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন, বহু বছর পরে মহান মালিকের দয়ায় আমি ঈদের কাজ করে আনন্দ উপভোগ করছি। এবার আমার অনেকগুলো গান ও টেলিফিল্ম আসছে। যা মিডিয়ার বর্তমান পরিপ্রেক্ষিতে অকল্পনীয়। আশাকরি, আমার ভক্তরা কেউ নিরাশ হবেন না।

বাংলাদেশ জার্নাল/এমএ





Source link