Home বিনোদন Bangla Insider | বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানালেন ডোনাল্ড লু

Bangla Insider | বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানালেন ডোনাল্ড লু

2
0

চলতি বছরের জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে শুরু হতে যাচ্ছে এবারের টি-২০ বিশ্বকাপের আসর। এ লক্ষ্যে ১৯তম দল হিসেবে গতকাল (মঙ্গলবার) ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে টিম টাইগার্সের নেতৃত্ব পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। আর সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে পেসার তাসকিন আহমেদকে।

আগামী বুধবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা করবেন বাংলাদেশ ক্রিকেট দল। তার আগে দুপুরে আনুষ্ঠানিক ফটোসেশনে অংশ নেন বিশ্বকাপ দলে থাকা ক্রিকেটাররা।

এদিন মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই ফটোসেশনের আয়োজন করে বিসিবি। এরপর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন অধিনায়ক ও কোচ।

বিশ্বকাপ অভিযাত্রা শুরুর আগে হিউস্টনের প্রেইরি ভিউতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজের প্রথম ম্যাচ আগামী ২১ মে। বাকি দুই ম্যাচ ২৩ ও ২৫ মে।

১ জুন থেকে শুরু হওয়া বিশ্বকাপের ‘ডি’ গ্রুপে রয়েছে বাংলাদেশ। যেখানে তাদের প্রতিপক্ষ শ্রীলংকা, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ড ও নেপাল। আর আগামী ৮ জুন নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশের বিশ্বকাপ দল

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাসকিন আহমেদ (সহ-অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, তানভীর ইসলাম, শেখ মাহেদি হাসান, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব। রিজার্ভ: হাসান মাহমুদ ও আফিফ হোসেন।