Home বিনোদন সাকিব-মাহমুদউল্লাহকে যে ‘উপহার’ দিতে চান নাজমুল

সাকিব-মাহমুদউল্লাহকে যে ‘উপহার’ দিতে চান নাজমুল

3
0

সাকিব তো অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ২০২২ সালের সর্বশেষ বিশ্বকাপেই বাংলাদেশ দলকে নেতৃত্ব দিয়েছেন। তার আগে ২০২১ সালে ওমান ও সংযুক্ত আরব আমিরাতে অধিনায়ক ছিলেন মাহমুদউল্লাহ। এ দুজনের মধ্যে আরেকটা সম্ভাব্য মিল, হয়তো এটাই হতে যাচ্ছে তাঁদের শেষ বিশ্বকাপ।

নাজমুল অধিনায়ক হিসেবে নতুন; সাকিব, মাহমুদউল্লাহ, তাসকিন আহমেদদের বাদ দিলে তাঁর নেতৃত্বে এবারের বিশ্বকাপ দলটাও বেশ তরুণ। এমন একটা দলে নাজমুলের সবচেয়ে বড় ভরসার নাম হবেন সাকিব আর মাহমুদউল্লাহ; সেটি মুখে না বললেও চলে।

আজ রাতে বিশ্বকাপের বিমান ধরার আগে শেরেবাংলা স্টেডিয়ামে দুপুরের ওই ফটোসেশন এবং এরপরই হওয়া সংবাদ সম্মেলনেও নাজমুল তাঁর দুই অভিজ্ঞতম সতীর্থ নিয়ে খুব বেশি মুখর হলেন না। সেটার প্রয়োজনও পড়েনি আসলে। শব্দচয়নে যত্নবান নাজমুল বেশ অল্প কথাতেই বুঝিয়ে দিয়েছেন, সাকিব আর মাহমুদউল্লাহর কতটা প্রভাব তিনি আশা করেন বিশ্বকাপের দলে।

এ দুজনের কাছে বিশ্বকাপে বিশেষ কোনো প্রত্যাশা আছে কি না, সংবাদ সম্মেলনে এমন প্রশ্নে নাজমুল বললেন, ‘সাকিব ভাই, রিয়াদ ভাইয়ের (মাহমুদউল্লাহ) কাছে বাড়তি কিছু চাই না। ওনারা যেভাবে পারফর্ম করছেন, তাঁদের যাঁর যে ভূমিকাটা আছে, সেটা যদি ওনারা করতে পারেন, তাহলেই দল অনেক উপকৃত হবে।’