Home বিনোদন বিকেলে টাইগারদের সঙ্গে ডোনাল্ড লু’র সাক্ষাৎ

বিকেলে টাইগারদের সঙ্গে ডোনাল্ড লু’র সাক্ষাৎ

2
0

তিন দিনের সফরে বর্তমানে বাংলাদেশে রয়েছেন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু। আর মার্কিন যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ খেলতে মধ্য রাতে ঢাকা ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। এর আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন তিনি।

আজ বুধবার (১৫ মে) বিকেলে বসুন্ধরা কিংস অ্যারেনায় বিকেল ৪টায় সাকিব-শান্তদের সঙ্গে দেখা করবেন ডোনাল্ড লু। এ সময় তার সঙ্গে থাকবেন রাষ্ট্রদূত পিটার হাস।

মঙ্গলবার (১৪ মে) আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

চলতি জুনে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। এর আগে হিউস্টনে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের সিরিজ খেলবে বাংলাদেশ। যা প্রথমটি মাঠে গড়বে আগামী ২১ মে। এরপর সিরিজের বাকি দুই ম্যাচ ২৩ ও ২৫ মে।

এই সিরিজের পর বিশ্বকাপের জন্য মনোনিবেশ করবে টাইগাররা। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপপর্বে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও নেপালের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন। ১০ জুন দক্ষিণ আফ্রিকা, ১৩ জুন নেদারল্যান্ডস আর ১৭ জুন নেপালের বিপক্ষে লড়বে নাজমুল হোসেন শান্তর দল।