Home বিনোদন বাংলাদেশ সার্ভিসেসের লোকসান বেড়েছে ৫০ শতাংশ

বাংলাদেশ সার্ভিসেসের লোকসান বেড়েছে ৫০ শতাংশ

3
0

পুঁজিবাজারে তালিকাভুক্ত ভ্রমন ও অবসর খাতের কোম্পানি বাংলাদেশ সার্ভিসেসের চলতি বছরের (২০২৪ সাল) প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) লোকসান বেড়েছে ৫০ দশমিক ২৬ শতাংশ।  গতকাল মঙ্গলবার (১৪ মে) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। আজ বুধবার (১৫ মে) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, চলতি বছরের (২০২৪ সাল) প্রথম প্রান্তিক (জানুয়ারি-মার্চ) আর্থিক প্রতিবেদনে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে পাঁচ টাকা ৭১ পয়সা। আগের বছরের (২০২৩ সাল) একই সময়ে (জানুয়ারি-মার্চ) শেয়ার প্রতি লোকসান ছিল তিন টাকা ৮০ পয়সা। এই সময়ের ব্যবধানে শেয়ার প্রতি লোকসান বেড়েছে এক টাকা ৯১ পয়সা বা ৫০ দশমিক ২৬ শতাংশ। 

আলোচিত প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ২৮ পয়সা। আগের অর্থবছর একই সময়ে শেয়ার প্রতি নগদ প্রবাহ ছিল তিন টাকা ৮০ পয়সা। গত ৩১ মার্চ কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভিপিএস) পুনর্মূল্যায়ন ছাড়াই দাঁড়িয়েছে নেগেটিভ ৫১ টাকা ছয় পয়সা।  আগের অর্থবছর একই সময়ে শেয়ার প্রতি সম্পদমূল্য পুনর্মূল্যায়ন ছাড়াই ছিল নেগেটিভ ৪৫ টাকা ৩৫ পয়সা।

বিষয়:করপোরেট নিউজবাংলাদেশ সার্ভিসেস