Home বিনোদন বাংলাদেশের বিশ্বকাপ দলকে যে বার্তা দিলেন মিরাজ

বাংলাদেশের বিশ্বকাপ দলকে যে বার্তা দিলেন মিরাজ

2
0

এক সময় তিন ফরম্যাটেই বাংলাদেশ জাতীয় দলের নিয়মিত মুখ ছিলেন মেহেদী হাসান মিরাজ। তারকা এই অলরাউন্ডার এখন টি-টোয়েন্টি ফরম্যাটে অনিয়মিত মুখ। যে কারণে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে মিরাজ যে থাকবেন না, সেটি বেশ আগেই ধারণা করা গিয়েছিল। বিশ্বকাপ দলের সঙ্গে না থাকলেও, তিনি সতীর্থদের ভুলে যাননি। শুভকামনা জানিয়েছেন ফেসবুক পোস্টে।

আজ (বুধবার) রাতে বাংলাদেশ ক্রিকেট দল যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ছাড়বে। বিশ্বকাপের আগে নাজমুল হোসেন শান্তর দল শেষ প্রস্তুতি হিসেবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে সেখানে। শান্ত–সাকিবরা যখন দেশ ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন, তখন স্বভাবতই দলের বাইরে থাকা ক্রিকেটারদের মনের কোণে অতৃপ্তি ও আক্ষেপ ভর করেছে! মিরাজও হয়তো তার ব্যতিক্রম নন, তবে এই সময়ে তিনি নিজেকে একজন শুভাকাঙ্ক্ষীর ভূমিকায় রেখেছেন।

নিজের অফিসিয়াল ফেসবুক পোস্টে মিরাজ শান্তদের শুভকামনা জানিয়ে মিরাজ লিখেছেন, ‘দলের সাথে সরাসরি না থাকলেও একজন সমর্থক ও শুভাকাঙ্খী হিসেবে সবসময় আমিও এই দলেরই একজন…। টি২০ বিশ্বকাপের এই পথচলায় সবার প্রতি শুভকামনা।’

আইসিসির মেগা আসরটিতে অংশ নিতে আজ দিবাগত রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে আমেরিকার উদ্দেশে দেশ ছাড়বেন চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা। দলের সঙ্গে টিম ম্যানেজমেন্টের সদস্য, কোচিং স্টাফসহ সব খেলোয়াড়ই যাওয়ার কথা রয়েছে। বিশ্বকাপের আগে বাংলাদেশ আমেরিকার হোম কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে চায়।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ২৫টি টি-টোয়েন্টি খেলেছেন মেহেদী মিরাজ। যেখানে ২৬ বছর বয়সী এই অলরাউন্ডার ২৪৮ রান এবং ১৩টি উইকেট শিকার করেছেন। সর্বশেষ বিপিএলে বল হাতে সেভাবে কার্যকরী ভূমিকা রাখতে না পারায় মূলত মিরাজকে টি-টোয়েন্টি ফরম্যাটের ভাবনা থেকে সরিয়ে রাখা হয়। এরপর শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে সিরিজের দলেও ছিলেন না তিনি।

এএইচএস