Home বিনোদন বাংলাদেশের বিশ্বকাপ জার্সি উন্মোচন কবে

বাংলাদেশের বিশ্বকাপ জার্সি উন্মোচন কবে

3
0











অন্যান্য দেশের চেয়ে কিছুটা দেরিতেই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ। সেদিক থেকে এখন পর্যন্ত টাইগাররা সবার শেষে রয়েছে। তাদের পর বাকি কেবল পাকিস্তানের দল ঘোষণা। দল ঘোষণার পর প্রায় দেশই তাদের বিশ্বকাপ জার্সিও উন্মোচন করেছে। এক্ষেত্রেও দল ঘোষণার মতো সেই দেরি’র পথেই হাঁটছে বিসিবি। বিশ্বকাপের জার্সি উন্মোচনের ঘোষণা আসতে আরও দুয়েক দিন লাগতে পারে বলে জানা গেছে।

এ নিয়ে জানতে যোগাযোগ করা হয় বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটুর সঙ্গে। তিনি ঢাকা পোস্টকে জানান, ‘জার্সি উন্মোচন হবে, আলাপ-আলোচনা চলছে। দুয়েক দিনের মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে।’

এর আগে সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ার আগে টাইগারদের স্কোয়াড ও জার্সি উন্মোচন করা হয়েছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপের বেলায় সেটি হয়নি। তবে এবার স্যুট-বুটেড হয়ে আনুষ্ঠানিক ফটোসেশন হয়েছে। যা নিয়ে আক্ষেপ ছিল ২০২৩ ভারত বিশ্বকাপে। গতকাল (বুধবার) অনেকটা তপ্ত রোদে হাসি–হাসি মুখ করে এই ফটোসেশনে অংশ নেন সাকিব আল হাসান ও নাজমুল হোসেন শান্তরা। কোচিং স্টাফ ও টিম ম্যানেজমেন্টের সঙ্গে সেখানে যোগ দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও।


ইতোমধ্যে গতকাল মধ্যরাতে আমেরিকার উদ্দেশে রওনা করেছে বাংলাদেশ দল। বিশ্বকাপের আগে সর্বশেষ প্রস্তুতি হিসেবে তারা স্বাগতিক দেশটির সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। তার আগে টাইগারদের বিশ্বকাপ জার্সি নিয়ে লুকোচুরি যায়নি। জার্সি উন্মোচন কবে, সেটি জানতে অপেক্ষা করতে হবে আরও দুয়েকদিন!

উল্লেখ্য, আগামী ২ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ যৌথভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন করবে। ২০ দলের এই টুর্নামেন্টে বাংলাদেশের অভিযান শুরু হবে ৭ জুন থেকে। যুক্তরাষ্ট্রের ডালাসে শান্তর দল শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে। ১০ জুন বাংলাদেশ লড়বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। পরবর্তীতে ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৭ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপপর্ব শেষ করবে বাংলাদেশ।

এসএইচ/এএইচএস