বিডি প্রাইম ডেইলি
বাংলাদেশ

শ্রমিক-কর্মচারীদের বকেয়া বেতন-বোনাস দেওয়ার আহ্বান


বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রমিক-কর্মচারীদের বকেয়া বেতন- বোনাস পরিশাধের আহ্বান জানিয়েছেন বিরোধী দলের নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠেপোষক রওশন এরশাদ।

সোমবার (১০ এপ্রিল) রাজধানীর গুলশানে দলীয় কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় টেলিকনফারেন্সের মাধ্যমে অংশ নিয়ে তিনি এ আহ্বান জানান।

রওশন এরশাদ বলেন, পরিবার নিয়ে নির্বিঘ্নে ঈদ উদযাপনের জন্য ঈদের আগেই শ্রমিক-কর্মচারীদের বেতন-বোনাস ও বকেয়া পরিশোধ নিশ্চিত করতে হবে। নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। অবিলম্বে তা জনসাধারণের ক্রয়ক্ষমতার মধ্যে আনতে হবে।

তিনি বলেন, ঈদুল ফিতরকে সামনে রেখে ঘরে ফিরতে শুরু করেছে সাধারণ মানুষ। তারা যেন নিরাপদে ঘরে ফিরতে পারেন, তা নিশ্চিত করতে হবে।

অধ্যাপক দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন—কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ, যুগ্ম আহ্বায়ক এস এম আলম, সাবেক মন্ত্রী গোলাম সরোয়ার মিলন, জিয়াউল হক মৃধা, কাজী মামুনুর রশীদ, রফিকুল হক হাফিজ, ফখরুল ইসলাম জাহাঙ্গীর, অধ্যাপক ইকবাল হোসেন রাজু, সাবেক এমপি নুরুল ইসলাম মিলন, নুরুল ইসলাম নুরু, খন্দকার মনিরুজ্জামান টিটু, ঢাকা মহানগর উত্তর কমিটির আহ্বায়ক জহির উদ্দিন, নুরু হাজি ও মোহাম্মদ ইস্রাফিল মিয়া।

সভায় যেসব উপজেলা ও ওয়ার্ডে সম্মেলন প্রস্তুতি কমিটি হয়েছে, সেসব এলাকায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে জেলা ও মহানগর কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে। যেসব জেলা ও মহানগরে এখনও কমিটি হয়নি, সেসব এলাকায় এক মাসের মধ্যে কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে।





Source link

Related posts

বাঁক বদলের নায়ক ফিরে গেলেন ২৬ বছর আগে…

ইমতিয়াজ আলি

তফসিল ঘোষণা মানেই নির্বাচন নয়: আমীর খসরু 

ইমতিয়াজ আলি

‘ড্রেসিংরুমে আমরা নেগেটিভ আলোচনা করি না’ 

ইমতিয়াজ আলি