Home বাংলাদেশ শুটিংয়ে গিয়ে গোলাগুলির কবলে পড়েছিলেন তারকারা

শুটিংয়ে গিয়ে গোলাগুলির কবলে পড়েছিলেন তারকারা

28
0


বান্দরবানের থানচিতে ‘নাদান’ সিনেমার শুটিং করছেন দেশের একঝাঁক অভিনয়শিল্পী। এদের মধ্যে রয়েছেন অভিনেতা শ্যামল মাওলা ও তার স্ত্রী,  অভিনেতা এরফান মৃধা শিবলু এবং চিত্রনায়ক সাইফ খানসহ বেশ কয়েকজন তারকা।

ফরহাদ চৌধুরীর পরিচালনায় সিনেমাটির টানা দু’দিন কাজ করার পর বুধবার (৩ এপ্রিল) দুপুরে তারা চরম সংকটের মধ্যে পড়েন। বান্দরবানের থানচি উপজেলায় সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকের দুটি শাখায় হামলা চালায় পাহাড়ি সন্ত্রাসীরা। সেখানে ব্যাপক গোলাগুলি হয়। এর ঠিক পাশেই একটি হোটেলে ছিল পুরো ‘নাদান’ টিম। এ পরিস্থতিতে তারা সেখানে অবরুদ্ধ হয়ে পড়েন।

বিষয়টি নিশ্চিত করেছেন শুটিং ইউনিটের বেশ কয়েকজন সদস্য। তারা জানিয়েছেন, তাদের হোটেলে ৪০-৫০ রাউন্ড গুলি লেগেছে। তারা ভয়ে বেশ তটস্থ হয়ে পড়েছিলেন।

বুহস্পতিবার (৪ এপ্রিল) অভিনেতা এরফান মৃধা শিবলু এ বিষয়ে বলেন, ‘আলহামদুলিল্লাহ! অবশেষে নিরাপদে আজ ভোরে প্রিয় ঢাকায় প্রবেশ করেছি।’ এদিকে অভিনেতা শ্যামল মাওলার স্ত্রী তরুণ মডেল-অভিনয়শিল্পী মাহা শিকদার তার ফেসবুক পোস্ট লেখেন, ‘আমরা নিরাপদে বাসায় পৌঁছেছি। যারা আমাদের জন্য দুঃশ্চিন্তায় ছিলেন সবাইকে ধন্যবাদ এবং ভালোবাসা।’

উল্লেখ্য, গতকাল দুপুর সোয়া ১২টার দিকে বান্দরবানের থানচি উপজেলা বাজারে সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকের দুটি শাখায় ডাকাতির ঘটনা ঘটে।দিনদুপুরে ডাকাতি শেষে গুলি ছুড়তে ছুড়তে থানচি ছাড়ে ৪০ থেকে ৫০ জন সন্ত্রাসী।





Source link