বিডি প্রাইম ডেইলি
বাংলাদেশ

শাসন করায় বাবার সাথে অভিমান করে যুবকের আত্মহত্যা


ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নাছিম খান বাবু (১৯) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বৌবাজার এলাকায় এমন ঘটেছে।

নিহত নাছিম খান বাবু সিদ্ধিরগঞ্জের বৌবাজার এলাকার আব্দুল মান্নান মিয়ার ছেলে। সে বৌবাজার এলাকায় আব্দুর রহিম মিয়ার ভাড়া বাড়িতে বাবা-মায়ের সাথে বসবাস করতেন। সে তার বাবার সাথে পুষ্টি সয়াবিন মিলে শ্রমিক হিসেবে কাজ করতেন।

মৃত্যুর আগে ওই যুবক তার নাসিম খান নামের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যার কথা পোস্ট করেন। তার পোস্টটি হুবহু তুলে ধরা হলো: ‘আমার শেষ কথা, আমার বাবা আমাকে চোর ভাবে তাই আমি আর বেঁচে থাকতে চাই না, নিজের উপর চোরের অপবাদ নিয়ে আমি কি করবো, তাই আমি এখন মরতে চাই, আমি আমার গলায় দড়ি দেবো।’

স্ট্যাটাসে আরও লিখেছেন, ‘ফাঁসি’! সবাই আমাকে মাফ করবেন। আমার মাকে কেউ বলবেন, আমার মাকে শেষবার দেখার অনেক ইচ্ছা করছিলো।

নিহতের পিতা আব্দুল মান্নান বলেন, প্রতিদিনের মতো আমি কাজে যাই। আজকেও কাজ থেকে দুপুর ১২টার দিকে বাসায় খেতে এসে দেখি আমার ছেলে নাছিম ঘরের বাঁশের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। প্রায় সময় আমি ছেলেকে শাসন করতাম। তবে সম্প্রতি তার সাথে আমার কোনো ঘটনা নিয়ে বিরোধ হয়েছে বলে মনে পড়ে না।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু বকর সিদ্দিক বলেন, জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে সিদ্ধিরগঞ্জের বৌবাজার এলাকায় ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে জানতে পারি এক যুবক ঘরের বাঁশের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তাৎক্ষণিক নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানতে পারি, নিহতের বাবা ছেলেকে কোনো একটি ঘটনার জের ধরে শাসন করেছে। এতে ওই যুবক বাবার সাথে অভিমান করে হয়তো আত্মহত্যা করেছে।





Source link

Related posts

আড়াই বছরেও শেষ হয়নি ৮ কোটি টাকার ব্রিজ নির্মাণের কাজ

ইমতিয়াজ আলি

পরিবেশ অধিদপ্তর ও ইউএনডিপির উদ্যোগে ওয়ালটনে টেকনিক্যাল প্রশিক্ষণ

ইমতিয়াজ আলি

১১৬৪ জনকে ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা পদে নিয়োগের সুপারিশ

ইমতিয়াজ আলি