বিডি প্রাইম ডেইলি
বাংলাদেশ

বাকেরগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) এর দিকনির্দেশনায় মাদকবিরোধী অভিযানে থানার অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান যোগাদানের পর থেকেই একের পর এক মাদকবিরোধী সফল অভিযান পরিচালনা করা হচ্ছে।

শনিবার (৭ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টায় থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ভবানীপুর আঃ সালাম মীরের মুদি দোকানের পাকা রাস্তার উপর থেকে ১২৫ পিস ইয়াবাসহ মাদক সম্রাট আলমগীর খন্দকারকে গ্রেফতার করা হয়। অভিযানে এস আই বসির, এস আই মামুন, এস আই মাহমুদ, এএসআই মামুন পুলিশের বিশেষ টিমে উপস্থিত ছিলেন।

এ ঘটনায় থানার এসআই আবদুল্লাহ আল মামুন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাদক ব্যবসায়ী আলমগীর খন্দকারের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান যায়যায়দিনকে বলেন, মাদক যুবসমাজকে প্রতিনিয়ত ধ্বংস করে দিচ্ছে। মাদকের বিরুদ্ধে তিনি জিরো টলারেন্স থাকবেন। দেশের যুব সমাজকে বাঁচাতে তার মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ীদের হয় মাদক ছাড়তে হবে, নয়তো তাদের জেলে বসবাস করতে হবে। তিনি আরো বলেন মাদক নির্মূলে প্রয়োজনে মাদক ব্যবসায়ীদের ও সেবনকারীদের বাড়িতে সাইনবোর্ড লাগিয়ে দেব যাতে মাদক সন্ত্রাসীরা সামাজিক ভাবে বয়কট হয়। ওসি এস এম মাকসুদুর রহমান চলমান এ অভিযানে সকলকে তথ্য দিয়ে পুলিশ কে সহযোগিতা করতে আহ্বান জানান।

Related posts

গ্রানাডার বিপক্ষে অনায়াস জয়ে শীর্ষে ফিরলো রিয়াল

ইমতিয়াজ আলি

মানিকগঞ্জে ২ ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির 

ইমতিয়াজ আলি

চার স্থলবন্দর দিয়ে এলো ৭১ ট্রাক পেঁয়াজ

ইমতিয়াজ আলি