Home বাংলাদেশ দেশ ধ্বংসের দ্বারপ্রান্তে: মির্জা ফখরুল

দেশ ধ্বংসের দ্বারপ্রান্তে: মির্জা ফখরুল

5
0


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশ একেবারে ধ্বংসের দ্বারপ্রান্তে পতিত হয়েছে। খাদের কিনারে চলে গেছে। অর্থনীতি, শিক্ষা, স্বাস্থ্য ও নির্বাচন ব্যবস্থা ধ্বংস করা হয়েছে।

তিনি বলেন, বর্তমান সরকার মানুষকে বোকা বানিয়ে, প্রলোভন দেখিয়ে প্রতিনিয়ত দেশকে শোষণ করছে। তারা উন্নয়নের কথা বলে, কিন্তু আসলে দুর্নীতি করে। তারা দুর্নীতি করেই দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁওয়ের পাবলিক ক্লাব মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রী কমিটি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্য এসব কথা বলেন তিনি।

বিএনপির মহাসচিব বলেন, এমন একটা ক্রান্তিলগ্নে এসে উপস্থিত হয়েছি, আগামী দিনগুলোতে আমরা যদি নিজেদের সংগঠিত করে আন্দোলনের মধ্যে দিয়ে ভয়াবহ দানবীয় সরকারকে পরাজিত না করতে পারি, তাহলে জাতির অস্তিত্ব বিপন্ন হয়ে যাবে। আওয়ামী লীগ পরিকল্পিতভাবে এ দেশকে নতজানু ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। তা হতে দেওয়া হবে না।

তিনি আরও বলেন, ভোলা থেকে আমাদের আন্দোলন শুরু হয়েছে। ১৭ জনের প্রাণ গেছে। আমাদের নেতা তারেক রহমান যে ১০ দফা দাবি দিয়েছেন, সেটি ছাড়া আমরা নির্বাচনে অংশগ্রহণ করব না।

ইফতার মাহফিলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানি ও সাধারণ সম্পাদক রাজীব আহসান এবং রংপুর ও রাজশাহী বিভাগের জেলাগুলোর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।





Source link