বিডি প্রাইম ডেইলি
বাংলাদেশ

কুয়েতে সড়ক দুর্ঘটনায় ফেনীর যুবক নিহত


কুয়েতে সড়ক দুর্ঘটনায় মো. আমির হোসেন (৪২) নামে ফেনীর এক যুবক নিহত হয়েছেন। তিনি জেলার দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড বরইয়া গ্রামের মমিনুল হকের বড় ছেলে। তার পরিবারে এক মেয়ে, এক ছেলে, স্ত্রী ও মা-বাবা রয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি)  স্থানীয় সময় বিকেল ৪টায় কুয়েতের মিনা আবদুল্লাহ সড়কের ওফরা এলাকায় সড়ক এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান তিনি। 

রোববার (১১ ফেব্রুয়ারি) মৃত্যুর সংবাদ জানাজানি হলে এলাকার শোকের ছায়া নেমে আসে।

পারিবারিক সূত্রে জানা যায়, স্ত্রী সন্তান সহ বাবা- মা কে রেখে জীবিকার তাগিদে ১৬ বছর আগে কুয়েতে পাড়ি জমান আমির।  নিহত আমির সেখানে ইলেকক্ট্রিকের কাজ করতেন।

নিহতের প্রতিবেশী কুয়েত প্রবাসী টিপু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার কাজ শেষ করে আমিরসহ তিনজন প্রাইভেট কারে করে বাসায় যাওয়ার সময় পথিমধ্যে ওফরা এলাকায় তাদের গাড়ির চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাইরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আমির নিহত হয়।

তিনি জানান, এ ঘটনায় অপর দুইজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে আহত আরেকজন মৃত্যুবরণ করেন। তিনি বাংলাদেশি হলেও তার পরিচয় জানা যায়নি।

আমিরের স্বজনরা জানান, আমিরের মরদেহ কুয়েত সিটির ওফরা হসপিটালের মর্গে রাখা হয়েছে। যথাযথ প্রক্রিয়া শেষে তার মরদেহ দ্রুত দেশে আনার ব্যবস্থা করা হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল বলেন, কুয়েতে আমার এলাকার একজনের মৃত্যুর সংবাদ শুনেছি। উপার্জনক্ষম সন্তানকে হারিয়ে পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।ইতোমধ্যে লাশ দেশে আনার জন্য প্রক্রিয়া শুরু হয়েছে। আমাদের পক্ষ থেকে নিহতের পরিবারকে সবধরনের সহযোগিতা করা হচ্ছে।





Source link

Related posts

চট্টগ্রামে দুই বাসে আগুন

ইমতিয়াজ আলি

মুন্সীগঞ্জে অটোরিকশা চালক হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

ইমতিয়াজ আলি

আমি তো সেই তথাকথিত হিরোইজম ফলো করি না : নিশো

ইমতিয়াজ আলি