বিডি প্রাইম ডেইলি
বাংলাদেশ

এবারের ঈদেও গান শোনাবেন ড. মাহফুজুর রহমান


গত কয়েক বছর ধরে ঈদে ড. মাহফুজুর রহমানের গান শোনা যায়। তার গান মানেই শ্রোতাদের বাড়তি আগ্রহ। আর টিনএজেরা মুখিয়ে থাকেন তার গান নিয়ে ট্রল করার জন্য। করোনা মহামারিতেও থেমে ছিলেন না এই শিল্পী। এবারের ঈদুল ফিতরেও গান শোনাবেন তিনি।

বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় তার একক গানের অনুষ্ঠান প্রচার হবে। একগুচ্ছ গান নিয়ে সাজানো হয়েছে ‘হৃদয় তোমাকেই চায়’ অনুষ্ঠানটি। ঈদের দিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে সংগীতানুষ্ঠানটি। রাইজিংবিডিকে এসব তথ‌্য নিশ্চিত করেছেন চ্যানেল কর্তৃপক্ষ।

এবারের অনুষ্ঠানে মোট ১২টি গান রয়েছে। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ, রাজেশ ঘোষ ও এস আই সুমন। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ, এস আই সুমন এবং ড. মাহফুজুর রহমান। অ্যালবামে রয়েছে ‘জানো না’, ‘ভালোবাসি বলে’, ‘আমি তোমার’, ‘বেঈমান’, ‘ঠিকানা’, ‘জীবন সাথী’, ‘আমার ভালোবাসা অন্যরকম’, ‘তুমি সত্যি করে বলো’ এবং ‘রিমিক্স দাইমা-২’ শিরোনামের গান।

এছাড়াও অনুষ্ঠানে থাকছে জনপ্রিয় তিনটি গজল। এগুলো হলো— মেহেদী হাসানের গাওয়া ‘প্যায়ার ভারে দো শার্মিলে ন্যান’, ‘রাফতা রাফতা’ এবং চকোরি চলচ্চিত্রের ‘ওহ মেরে সামনে তাসভীর বানে’। এটিএন বাংলার স্টুডিওতে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

২০১৬ সালের ঈদুল আজহায় গায়ক হিসেবে হাজির হয়ে সারাদেশে হইচই ফেলে দেন মাহফুজুর রহমান। হাট, ঘাট, মাঠ, সর্বত্রই তাকে নিয়ে চলে আলোচনা। তার বেসুরো গায়কি নিয়ে অনেক সমালোচনা ও বিতর্ক চললেও দমে যাননি, বরং নিয়মিত গান করে যাচ্ছেন তিনি।





Source link

Related posts

আগামী নির্বাচন চ্যালেঞ্জিং হবে: প্রধানমন্ত্রী 

ইমতিয়াজ আলি

যেসব লক্ষণ দেখে বুঝবেন সঙ্গী পরকীয়ায় জড়িয়েছে

ইমতিয়াজ আলি

কুড়িগ্রামে নাশকতার মামলায় জেলা ছাত্রদল সভাপতি গ্রেপ্তার 

ইমতিয়াজ আলি