Home বাংলাদেশ আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুর মৃত্যু: ৫ জন কারাগারে

আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুর মৃত্যু: ৫ জন কারাগারে

2
0


রাজধানীর ডেমরায় আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. আরিয়ান (৮) ও মো. রায়হান (৩) নামের দুই শিশুর মৃত্যুর মামলায় পাঁচজনকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মোশাররফ হোসেন জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া পাঁচ আসামি হলেন—বাড়ির মালিকের স্ত্রী জাহানারা বেগম (৬৫), তার মেয়ে অ্যাডভোকেট নিপা আক্তার (৪০), ডোরা বিনতে ইসমাইল (৩০), সারা বিনতে ইসমাইল (২০) ও এ কে এম শাহ আলম।

অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে দায়ের করা মামলায় আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে ডেমরা থানা পুলিশ। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

বুধবার (১২ এপ্রিল) দুপুর দেড়টার দিকে ডেমরার বামৈল পশ্চিমপাড়া ব্যাংক কলোনির মরহুম ইসমাইল মুহরির বাড়িতে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাই আরিয়ান ও রায়হানের মৃত্যু হয়।

মৃত আরিয়ান ও রায়হান ভ্যানচালক মারফত আলীর ছেলে। তাদের মা স্থানীয় একটি কারখানায় কাজ করেন। আরিয়ান স্থানীয় মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র ছিল। তারা ব্যাংক কলোনি এলাকায় থাকত।





Source link