Home বাংলাদেশ আগামী ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ হবেই, কোন দ্বিধা নেই

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ হবেই, কোন দ্বিধা নেই

10
0
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকায় আগামী ১০ ডিসেম্বরের সমাবেশ হবেই, এ নিয়ে কোনো প্রকার দ্বিধা না রাখতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেছেন, দেশের মানুষ জেগে উঠেছে, এখন সামনে এগিয়ে যাওয়ার সময়। সরকার নার্ভাস হয়ে পড়েছে। সে কারণে এমন পরিস্থিতির সৃষ্টি করছে, যেন আমরা সমাবেশ করতে না পারি।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় ‘ভায়োলেন্স অ্যান্ড পলিটিক্স অব ব্লেমিং’ শীর্ষক গোলটেবিল বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর হোটেল লেকশোরে এ বৈঠকের আয়োজন করে বিএনপি।

তিনি বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ হবে। এ নিয়ে মনে কেউ দ্বিধা রাখবেন না। ১০ ডিসেম্বর জাতির উদ্দেশে নতুন কর্মসূচি ঘোষণা দেওয়া হবে। সেই কর্মসূচি নিয়ে জনগণ মাঠে নেমে পড়বে।

এসময় মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের মানুষ জেগে উঠেছে। এখন সামনের দিকে এগিয়ে যাওয়ার সময়। যে জাতি স্বাধীনতা যুদ্ধ করে ছিল, মুক্তির জন্য আজ সেই জাতির কী করুণ পরিণতি।

ফখরুল আরও বলেন, সরকার সচেতনতার সঙ্গে বিদেশে টাকা পাচার করেছে। ব্যাংক লুটপাট করে ছারখার করে দিয়েছে। দেউলিয়ার পথে দেশ। মানুষ যেভাবে জেগে উঠেছে, তাতে আমাদের জয় হবেই। বিজয়ের পর আন্দোলনকারী দলগুলোকে নিয়ে জাতীয় সরকার গঠন হবে।